রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক- ৫৬

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৫৬ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করে।

এর মধ্যে, গোদাগাড়ী মডেল থানা ৯ জন, তানোর থানা ৭ জন, মোহনপুর থানা ৫ জন, পুঠিয়া থানা ৯ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৭ জন, চারঘাট মডেল থানা ৭ জন, বাঘা থানা ৯ জনকে আটক করে।

যার মধ্যে ২৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও ১৫ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে, গোদাগাড়ী থানা পুলিশ মোঃ মাসদার আলী @ শাহীন(৪৫) কে ১৫ গ্রাম হেরোইনসহ ও মোঃ সানাউল্লাহ(৪৬) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ আঃ হালিম(৪৫) ও মোঃ আয়নাল হক(৫০) দ্বয়কে ৯ লিটার চোলাইমদসহ মোঃ সুমন রানা(২২) ও মোঃ আজিজুল হক(৪৫) দ্বয়কে অবৈধ দেশীয় তৈরি চোলাইমদ সেবনকারী হিসেবে আটক করে।

চারঘাট থানা পুলিশ মোঃ কাবিল উদ্দিন @ কাবিল কসাই(৩৭) ও মোঃ আনোয়ার হোসেন(২৯) দ্বয়কে ২৫০ গ্রাম গাঁজাসহ ও মোঃ দেলোয়ার হোসেন(৩৫) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

বাঘা থানা পুলিশ মোঃ আসাদুল ইসলাম(৩৮) ও মোঃ আব্দুর রাজ্জাক(৪৫) দ্বয়কে ১০ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাঁজাসহ ও মোঃ রাজ্জাক শেখ(৫২) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। তানোর থানা পুলিশ মোঃ মেহেদী হাসান(২১) মোঃ স্বপন আলী(২১) ও মোঃ বাবুল মৃধা @ খাইরুল ইসলাম(৪০) গণকে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *