তানোরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালন

রাজশাহী

তানোর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন সহ নানা আয়োজনের মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন জানানো হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সকালের দিকে তানোর উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপজেলা কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শোক র‌্যালী বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করা হয়।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন,তানোর সরকারি আব্দুল করিম সরকার কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান শেলী, তানোর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,তানোর থানার অফিসার ইনচার্জ ওসি কামরুজ্জামান মিয়া, তানোর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলামসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকতা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *