রাজশাহী নগর পুলিশের অভিযানে গ্রেফতার ৪২

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য।গত বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ২ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ৪ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মুন্না (২০) ও রায়হান হোসেন (২১)কে ২০ গ্রাম হেরোইনসহ,আফরোজ (৫৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ খোকন মন্ডল (৩২) কে ৬৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মনিরুল ইসলাম(৩৫)কে ১৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শরিফুল ইসলাম (৪০) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ বাদশা (২৩) কে ৬৩ গ্রাম হেরোইন ও ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, আশরাফ আলী (৪৫), মামুন (৩৫) ও কোরবান আলী (৩৫)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মিল্টন (২৮) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ ওমর ফারুক(৩২) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, শফিকুল ইসলাম ওরফে সুজল (৪২) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *