ছাত্রীকে থাপ্পড় মারা শিক্ষককে ধাওয়া করলো শিক্ষার্থীরা

রাজশাহী শিক্ষা

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় শিক্ষার্থীকে থাপ্পড় মারায় লাঠি সোটা নিয়ে এক শিক্ষককে ধাওয়া করেছে শিক্ষার্থীরা। বুধবার(১৭ আগষ্ট) উপজেলার ছাতারি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে সেখানে ছুটে যান, উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা ও বাঘা থানার পুলিশ । পরে পরিস্থিতি শান্ত হয়।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষক (গ্রস্থাগারিক), জাহিদুল ইসলাম জুয়েল মঙ্গলবার অষ্টম শ্রেণির ক্লাস নিতে যান। এই ক্লাসের এক ছাত্রী মনোযোগি না হওয়ায় তাকে থাপ্পড় মারে। বিষয়টি নিয়ে প্রধান শিক্ষকের নিকট লিখিত অভিযোগ করে ভুক্তভ’গি ছাত্রী। বুধবার ওই শিক্ষককে লাঠি সোটা নিয়ে ধাওয়া করে স্কুলের শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের সহকারি গ্রস্থাগারিক জাহিদুল ইসলাম জুয়েল বলেন, আমি ক্লাসে সুন্দরভাবে একটি বিষয় নিয়ে উপস্থাপনা করছিলাম। এক শিক্ষার্থী ক্লাসে কোন খেয়াল করছেনা দেখে কয়েকবার ক্লাসে মনোযোগী হওয়ার জন্য বলি। এর পরেও কোন কথা না শোনায় শাসন করার জন্য থাপ্পড় মেরেছি। পরের দিন বিদ্যালয়ে আসলে শিক্ষার্থীরা একত্রিত হয়ে আমাকে ধাওয়া করে। তাদের ভয়ে পালিয়ে যায়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস খাতুন বলেন, বিষয়টি নিয়ে বসার আগেই শিক্ষার্থীরা জোট বেঁেধ শিক্ষককে ধাওয়া করে। তাদের ধাওয়ায় আতœগোপনে যান শিক্ষক। উত্তপ্ত পরিস্থিতি দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাঘা থানার পুলিশকে অবগত করি। তারা এসে পরিস্থিতি শান্ত করেন।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার বলেন, তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীরা উত্তপ্ত হয়ে উঠেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাদের শান্ত করা হয়। বিষয়টি তদন্তের জন্য উপজেলা পানি সম্পদ অফিসার ডা. রোকুজ্জামানকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত টিম গঠন করে দেওয়া হয়েছে। তদন্ত টিমের রিপোট পেলে ব্যবস্থা নিব।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *