রাসিকের স্বাস্থ্য বিভাগের সার্বিক কার্যক্রম পর্যালোচনা লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
রাজশাহী সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের সার্বিক কার্যক্রম পর্যালোচনা লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে আজ। বিকেলে নগর ভবন সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বক্তব্য রাখতে গিয়ে মেয়র বলেন, আমি রাজশাহীকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। এই মহানগরীর বিভিন্ন সেবার মানকে আরও বিস্তৃত করতে চাই। চাই নগরীর ভৌত অবকাঠামো উন্নয়ন করতে সিটি কর্পোরেশনের আয়তন বৃদ্ধি ও এরিয়ার মধ্যে অবস্থিত সকল সেবাকেন্দ্রগুলোর উন্নয়ন ঘটাতে চাই।

তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের জনস্বাস্থ্য বিভাগটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিভাগ। প্রায় ৮ লাখ নগরবাসীর স্বাস্থ্যসেবায় এ বিভাগটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছে। স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি টিকাদানসহ স্বাস্থ্য সচেতনতায় ভূমিকা রাখেন। ইপিআই এ রয়েছে আমাদের অনেক সাফল্য। দেশের মধ্যে আমরা বারবার প্রথম স্থান অর্জন করি। আর এ কাজটিতে নিয়োজিত রয়েছেন আপনারা। এর কৃতিত্বের অধিকারী আপনারাই। সভায় মেয়র কর্মচারীদের বিভিন্ন সমস্যার কথা শুনেন তা দ্রুত সমাধানের আশ^াস প্রদান করেন।

রাসিকের প্রধান নিবার্হী কর্মকর্তা শাহ্ মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযিম, সচিব মোঃ রেজাউল করিম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এফএএম আঞ্জুমান আরা বেগম।
মতবিনিময় সভায় রাসিকের স্বাস্থ্য বিভাগের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ গ্রহণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *