সম্মাননা পেলেন রাজশাহীর সেরা ৪২ করদাতা

রাজশাহী লীড

 স্টাফ রিপোর্টার: চলতি ২০১৭-১৮ করবর্ষে আনুষ্ঠানিক সম্মাননা পেলেন রাজশাহীর সেরা ৪২ করদাতা। রাজশাহী কর অঞ্চল তাদের এই সম্মাননা দিয়েছে। সোমবার দুপুরে রাজশাহীর সরকারি কর্মচারী কল্যাণ বোর্ড মিলনায়তনে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) আলমগীর হোসেন, রাজশাহী মহানগর পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তার, রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মনি ও কর আইনজীবী সমিতির সভাপতি মহসিন খান। স্বাগত বক্তব্য দেন, যুগ্ম কর কমিশনার মীর্জা আশিক রানা।

এবার দীর্ঘ সময় ধরে আয়কর প্রদান, চলতি করবর্ষে সর্বো”চ আয়কর প্রদান, সর্বোচ্চ নারী ও তরুণ করদাতা ক্যাটাগরিতে রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, পাবনা ও নওগাঁ জেলায় সাতজন করে সম্মাননা পেলেন মোট ৪২ জন। রাজশাহী নগরীর বেলদারপাড়া এলাকার সুবিদ আলী ও সাহেববাজার এলাকার আখতার হোসেন রাজশাহী সিটি করপোরেশন এলাকায় দীর্ঘ সময় ধরে করদাতার সম্মাননা পেলেন এবার।

২০১৭-২০১৮ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারীর হিসেবে সম্মাননা পেলেন নগরীর কেশবপুর এলাকার নাসিমুল গনি খান, সাগরপাড়া এলাকার ফারহানা হক চৌধুরী ও কাদিরগঞ্জ গ্রেটার রোড এলাকার মাহফুজার রহমান।
২০১৭-২০১৮ করবর্ষে  সর্বেোচ্চ নারী করদাতার সম্মাননা পেলেন-রাজশাহীর তানোরের মুন্ডুমালা সাদিপুরের সাহিদা বেগম, চাঁপাইনবাবগঞ্জের শান্তিবাগ এলাকার ডা. সুলতানা ফরিদা জেসমিন, পাবনায় শালগাড়িয়া এলাকার বুলা চৌধুরী, নাটোরের লালপুর উপজেলার গোপালপুর চণ্ডিগাছার আরিফা সুলতানা এবং নওগাঁ সদরের চকরাম এলাকার মালেকা পারভীন।

 

অন্যদিকে, রাজশাহী জেলায় সর্বোচ্চ করদাতা সম্মাননা পেলেন- গোদাগাড়ীর রাজাবাড়ি বিয়ানাবোনা এলাকার মনিরুল ইসলাম, চারঘাটের মুক্তারপুরের কাজী মাহমুদুল হাসান এবং বাগামারার ভবানীগঞ্জের আবদুস সোবাহান।

Spread the love
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    11
    Shares

Leave a Reply

Your email address will not be published.