মানুষ হত্যার চেষ্টাকারীরা প্রকৃত মানুষ হতে পারে না : ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেছেন, যারা মানুষ হয়ে মানুষকে হত্যার চেষ্টা করে তারা প্রকৃত মানুষ হতে পারে না। কারন একজন সত্যিকারের মানুষ কখনই কারও শরীর থেকে তার কোন অঙ্গ বিচ্ছিন্ন করতে পারে না।

যারা এই কাজটি করেছে তাদের বিচার এই দুনিয়াতেও হবে আখিরাতেও হবে। দুনিয়ার বিচার থেকে রেহায় পেলেও আখিরাতের বিচার থেকে কখনই মাফ পাবে না।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের রাণীহাটি গ্রামের চেয়ারম্যানের নির্দেশে দুই হাতের কব্জি কেটে নেওয়া অসুস্থ রুবেল আলীকে দেখতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন আ.লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

এসময় অসুস্থ রুবেলের চিকিৎসকের নিকট তাঁর শারীরিক অবস্থতার খোঁজ খবর নেন এবং রুবেলের পরিবারকে সান্তনা দেন। এছাড়াও রুবেলের দ্রুত সুস্থতাও কামনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। ব

বর্তমানে রুবেল আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, গত বুধবার রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়েজ উদ্দীনের নির্দেশে তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনে রুবেল আলী নামে এই যুবকের দুই হাতের কব্জি থেকে কেটে ফেলা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *