বিশ্ব শান্তি দিবসে শিশু পল্লীর শিশুদের সাথে সময় কাটালেন সমাজসেবী রেনী

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিশেষ কোন দিন বা দিবসে সবাই চান প্রিয়জনদের সাথে সময় কাটাতে, আনন্দে মেতে উঠতে। কিন্তু সমাজে এমন কিছু ব্যতিক্রমী মানুষ আছেন, যারা বিশেষ দিনে শুধু প্রিয়জন নয়, সমাজে এতিম, অসহায়, সুবিধাবঞ্চিত শিশুদের সাথে সময় কাটাতে, গল্প করতে, আড্ডা দিতে ভালোবাসেন। তেমনি একজন ব্যতিক্রমী মমতাময়ী মানুষ শাহীন আকতার রেনী। তিনি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী।

আজ শনিবার সন্ধ্যায় এসওএস শিশুপল্লী রাজশাহীতে হাজির হন সমাজসেবী শাহীন আকতার রেনী। চিরচেনা রেনীকে দূর থেকে দেখতে পেয়ে ছুটে আসেন শিশুরা ও তাকে জড়িয়ে ধরেন। মমতাময়ী মায়ের আচঁলের নিচে জড়িয়ে নেন শিশুদেও তিনি। এরপর শিশুদের সাথে গল্প, আড্ডা ও আনন্দে মেতে উঠেন।

এ প্রসঙ্গে শাহীন আকতার রেনী বলেন, এরআগেও বহুবার এসওএস শিশুপল্লীতে এসেছি। এখানকার শিশুদের সাথে আত্মার সম্পর্ক তৈরি হয়েছে। আমি তাদের স্নেহ করি, তারাও আমাকে প্রচন্ড ভালোবাসে। এজন্য বিশেষ দিনে তাদের সাথে কাটাতে ভালো লাগে। এই ভালো লাগা ভাষায় প্রকাশ করা যাবে না।

শাহীন আকতার রেনী যখন শিশুদের সাথে সময় কাটান, তখন উপস্থিত ছিলেন এসওএস শিশু পল্লীর প্রকল্প পরিচালক বদরুল মনির ও প্রোগ্রাম অফিসার জাবেদ তাহের।
জাবেদ তাহের বলেন, বিশ^শান্তি দিবসে শিশুদের নিয়ে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধ্যায় শাহীন আকতার রেনী আসলে তাকে পেয়ে আনন্দে মেতে উঠেন শিক্ষার্থীরা। কারণ তিনি এরআগেও এখানে এসেছিলেন, শিশুদের সাথে তার অত্যন্ত সুসম্পর্ক। শিশুদের অনেক বেশি স্নেহ করেন তিনি। আজ এসে প্রায় এক ঘন্টা শিশুদের সাথে গল্প করেন, আড্ডা দেন তিনি। তাঁর সাথে শিশুরা অনেক ভালো সময় পার করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *