রাজশাহী নগরীর একটি দোকানে ভয়াবহ অগ্নিকান্ড

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে সিদ্দিক ভ্যারাইটি স্টোরে ভয়াবহ অগ্নিকান্ডে দোকানের সব মালামাল পুড়ে গেছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার দুপুর পৌনে ১২ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন উপরভদ্রা দেবিসিংপাড়া মার্কেটের নিচতলার একটি দোকানে।

এঘটনায় কেউ হতাহত হয়নি। আগুন নিয়েন্ত্রণ রাজশাহী বিশ্ববিদ্যলয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে।

সিদ্দিক ভ্যারাইটি স্টোরের মালিক মো. রিপন জানান, তার দোকানে বিভিন্ন ধরনের মালামাল ছিলো। খাদ্যদ্রব্যসহ মেকানিক্স জিনিসপত্রও বিক্রি করতেন তিনি। ভ্যারাইটি স্টোরে পাশের একটি দোকান থেকে বিদ্যুৎ সংযোগ নেওয়া আছে।

তিনি বলেন, আজ রবিবার ভোর পাঁচটার দিকেউ একবার অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসে সদস্যরা এসে আগুন নিভিয়ে যায়। সেই সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগে। পরে ওই দোকানের (বিদ্যুৎ সংযোগ দেয়া দোকান) মালিককে বিদ্যুৎ না দেওয়ার কথা বলা হয়। তবুও তিনি বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ দিলে আগুন লেগে যায়। এতে দোকানের সব মালামাল পুড়ে যায়। তার ধারনা দোকানে থাকা ৪০ থেকে ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের এসও একেএম লতিফুর বারী জানান, প্রাথমিকভাবে তাদের ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত। রাজশাহী বিশ্ববিদ্যলয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়েন্ত্রণ আনে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *