সুইমিংপুলে নেমে নিজ হাতে শ্যাওলা পরিস্কার করেন আ.লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: শরীর সুস্থতার প্রধান এবং প্রথম শর্ত পরিষ্কার-পরিচ্ছন্নতা। এর মাধ্যমে অনেক রোগজীবাণুর হাত থেকে রেহাই পেতে পারি। সুস্থভাবে বেঁঁচে থাকতে চাইলে দরকার বিভিন্ন রকম পরিষ্কার-পরিচ্ছন্নতা অবলম্বন করা। সেজন্য আমাদের অনেক সচেতনতা দরকার। নিজেদের স্বাস্থ্য ও পরিবেশ ভালো রাখার জন্য পরিচ্ছন্ন থাকা এবং রাখা দুটোয় দরকার।

সেজন্য ঝবঝকে পরিস্কার সুইমিংপুলের কোন বিকল্প নাই। আমরা এই সুইমিংপুলটি সুন্দর ভাবে ব্যবহার করতে চাই। কারন আমাদের সন্তানেরা অনেকেই সাঁতার জানেনা। তারা সাঁতার শিখতে আসবে। আর সন্তানেরা সাঁতার শিখতে এই সুইমিংপুল এক সময় বড় ভূমিকা রাখবে।

রাজশাহী জেলা সুইমিংপুলে নেমে নিজ হাতে পরিস্কার করার সময় সকলের উদ্দেশ্যে এসব কথা বলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার।

রবিবার দুপুর ১টায় রাজশাহী জেলা সুইমিংপুলের নিচে শ্যাওলা পড়ে নোংরা হয়ে যাওয়ায় সেটা পরিস্কার করার সময় সকলের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক (প্রশাসন) খায়রুল ইসলাম ফরহাদ, সদস্য শেখ আনসারুল হক খিচ্চুসহ নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *