রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযানে আটক- ৬০

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৬০ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার তেকে আজ মঙ্গলবার পর্যন্ত জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করে।

এর মধ্যে, গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ১০ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ১৩ জন ও বাঘা থানা ১৩ জনকে আটক করে।

যার মধ্যে ৪১ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

এদিকে, তানোর থানা পুলিশ মোঃ জসিম উদ্দিন(২৮), মোঃ শাহিন আলী(৩৫), মোঃ নাসির উদ্দিন(৪৫), বিমলা টুডু(৪৫) গণকে ৫০ বোতল ফেন্সিডিল ও ১৫ লিটার চোলাইমদসহ গ্রেফতার করে। মোহনপুর থানা পুলিশ মোঃ রাজু(২৫) কে ৯৫ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ রাসেল @ রাসু ব্যাপারী(২০) কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

চারঘাট থানা পুলিশ মোঃ আবু সাইদ(৩৫) কে ২.৫০ গ্রাম হেরোইন ও মোঃ শরিফুল ইসলাম(৪৩), মোঃ সাদ্দাম(৩০) দ্বয়কে ৮ পিচ ইয়াবা ও ১ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। বাঘা থানা পুলিশ মোঃ সজিব ইসলাম(২০), মোঃ শাহীন রানা(২০), মোঃ আঃ মান্নান(৪২), মোঃ সাইদুল ইসলাম @ সাদুল(২৫) মোঃ আমিরুল ইসলাম(৫৫), মোঃ আব্দুস সালাম(৪৫) এবং মোঃ রাব্বি(১৭) গণকে ৫৫০ গ্রাম গাঁজা ও ১০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *