রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক- ৪৮

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৪৮ জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করা হয়।

এর মধ্যে, নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ১১ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালী থানা ৩, বেলপুকুর থানা ১, শাহমখদুম থানা ৪, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, দামকুড়া থানা ১ ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে আটক করা হয়েছে।

এদিকে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মিজানুর রহমান ওরফে রুমন (২৮) ও মনিরুল ইসলাম ওরফে সুমন (৩৮)কে ৬৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৩.৩০ গ্রাম হেরোইনসহ এবং রবিন (২৪) কে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আলামিন (২৩)কে ৮.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে।

মতিহার থানা পুলিশ ঠান্ডু আলী (৩৫)কে ৭.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।শাহমখদুম থানা পুলিশ শফিকুল ইসলাম সাজু(৪৯) ও লিটন(৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মিঠু(২৫) কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

পবা থানা পুলিশ লাল চান(২৮) কে ৫ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ০৩ গ্রাম হেরোইনাসহ আটক করে। বেলপুুুকুর থানা পুলিশ সাদেক (৫০) কে ৩(তিন) গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রিপন (৩৫) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ রেন্টু (৩৫) কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *