মাদ্রাসা মাঠে বিভাগীয় সমাবেশ উপলক্ষে নগরীতে বিএনপি’র লিফলেট বিতরণ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিএনপি’র সমাবেশ উপলক্ষে লিফলেট বিতরণ করেছে মাহনগর বিএনপি’র নেতৃবৃন্দরা। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে নগরীর নিউমার্কেট এলাকায় এ লিফলেট বিতরণ করে তারা।

বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে লিফলেট বিতরণকলে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিএনপি নেতৃবৃন্দ নিউমার্কেট এলাকার বিভিন্ন ব্যবসায়ীদের কাছে পৌছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি সংক্রান্ত বিভিন্ন দাবি সংবলিত লিফলেট বিতরণ করেন এবং আগামী ২৯ সেপ্টেম্বর রাজশাহীতে বিএনপি’র মহাসমাবেশে যোগদানের আহ্‌বান জানান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *