মান্দায় পুকুরে বিষ প্রয়োগের অভিযোগে কোর্টে মামলা

রাজশাহী লীড

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় দুই রাতে দুটি পুকুরে বিষ প্রয়োগের ঘটনায় কোর্টে মামলা হয়েছে। ঘটনা ও কোর্টের মামলা সূত্রে জানা যায়, উপজেলার কালিকাপুর ইউনিয়নে শীলগ্রাম দুবইলের মৃত আঃ মজিদের পুত্র তোফাজ্জল হোসেন এলাকায় পুকুর লিজ নিয়ে মৎস্য চাষ করে আসছিলেন। চলতি মাসের ৯ ও ১০ সেপ্টেম্বর রাতে পরপর দুটি পুকুরে বিষ প্রয়োগের ঘটনা ঘটে।

এতে স্থানীয়রা মানববন্ধন সহ ঘটনার বিচার দাবী করে আসছিলেন। স্থানীয় ভাবে বিষয়টির সুরাহা না হওয়ায়, তোফাজ্জল মোকাম নওগাঁ- ২নং মান্দা আমলী আদালতে ছয় জনকে বিবাদী করে মামলা করেন। মামলা নং ৪৩৮ সি/২০১৯ তারিখ ১৬/০৯/১৯। মামলার আর্জি সূত্রে জানা যায় তোফাজ্জলের সাথে আব্দুস সামাদ গংদের দ্বন্দ্ব চলে আসছিল দীর্ঘ দিন ধরে।

মামলায় বিবাদীরা হলেন একই গ্রামের মৃত হোসেনের পুত্র সামাদ (৫০), আঃ আলিমের পুত্র রুস্তম আলী (২৫), হাবিবুর রহমানের পুত্র আরিফ (২২), আজগর আলীর পুত্র রাসেল (২৫), শহিদুল ইসলাম (৩০) এবং আঃ ওয়াহেদ (২৮) উভয়ের পিতা আঃ সামাদ।

তোফাজ্জল হোসেন সংবাদ কর্মীদের জানিয়েছেন, মামলা দায়েরের পর আমাদের জান মালের নিরাপত্তা নাই। আমার ছোট ভাই আশরাফুল ইসলামকে কয়েকজন বিবাদী লোহার রড়, হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে।এবং আমাদেরকে সবসময় হত্যার হুমকি দিচ্ছে। তিনি প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *