মাদক এবং নারী নির্যাতন প্রতিরোধে সহায়তা চাইলেন রাজশাহীর পুলিশ সুপার

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় মাদক নির্মুল ও নারী নির্যাতন প্রতিরোধে সহায়তা চেয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার শহীদুল্লাহ্ পি.পি.এম-বি.পিএম। শনিবার(২৮-০৯-১৯) সকালে বাঘা থানা প্রশাসনের আয়োজনে উপজেলার হলরুমে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্য বিয়ে ও ইভটিজিং প্রতিরোধে কমিউনিটি পুলিশিং এর সমাবেশ ও আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সকাল ১১ টায় বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)নজরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ সুপার বলেন, জনগণ যদি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করে তাহলে অপরাধ প্রবনতা কমে আসবে। তিনি দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ধরে রাখতে আমাদের সমাজ থেকে মাদককে চিরতরে নির্মুল এবং মাদক ব্যবসায়ীদের ঘৃনা করার আহবান জানান। সেই সাথে সন্ত্রাস, জঙ্গিবাদ দমন সহ বাল্য বিয়ে প্রতিরোধ এবং নারী নির্যাতন ও অপহরণ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার প্রত্যায় ব্যক্ত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক অধ্যক্ষ এনামুল হাসান ঝুন্টু, সাবেক বাঘা পৌর মেয়র আক্কাস আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড আব্দুল খালেক, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, আ’লীগ নেতা মাসুদ রানা তিলু, রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, হিন্দু বৌদ্ধ খিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজিত কুমার বাকু পান্ডে ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরজ্জামান সাংবাদিক জহুরুল ইসলাম,আব্দুল হামিদ মিঞা ।

উপস্থিত ছিলেন, সহকারি সিনিয়র পুলিশ সুপার ও চারঘাট-সার্কেলের (এএসপি) নুরে আলম, বাঘা পৌর মেয়র আব্দুর রাজ্জাক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, বাঘার আ’লীগ ঘোষিত চার চেয়ারম্যান পদপ্রার্থী ও সুধীজন-সহ বাঘার সকল স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *