বর্ণাঢ্য আয়োজনে দৈনিক রাজশাহীর আলো পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: নানা আয়োজনের মধ্য দিয়ে শিক্ষা নগরী রাজশাহী থেকে প্রকাশিত পাঠকদের জনপ্রিয় দৈনিক রাজশাহীর আলো পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর কাদিরগঞ্জস্থ অনুরাগ কমিউনিটি সেন্টারে পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী এবং ৭ম বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দৈনিক রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আজিবার রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর শিক্ষা বোর্ডের সচিব ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর দেবাশীষ রঞ্জন রায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক বার্তা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল কাদের, লায়ন ডাঃ এস এম এ মান্নান, রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ ওমর ফারুক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যাপক প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা বাদশা শেখ, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার উপদেষ্টা ও অনুরাগ কমিউনিটি সেন্টারের প্রোপাইটর কাজী আসাদুর রহমান টিটু, সাবেক উপদেষ্টা আলহাজ্ব ইলিয়াস ব্যাপারী, আব্দুস সোবহান, ডাঃ রাসেল ও কবি একেএম দৌলতুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রফিক আলম, দৈনিক রাজশাহীর আলো পত্রিকার মহানগর প্রতিনিধি মোঃ মাসুদ রানা রাব্বানী, চীফ ফটো সাংবাদিক মোঃ সামিউল ইসলাম (এ.শামীম) সহ স্থানীয় গণমাধ্যম কর্মী, শিক্ষক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ আরো অনেকে।

সভায় বক্তারা দৈনিক রাজশাহীর আলো পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এদিকে, সভার শুরুতেই দৈনিক রাজশাহীর আলো পত্রিকার প্রধান কার্যালয় শালবাগান পাওয়ার হাউজ মোড় থেকে একটি বর্ণাঢ্য মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অনুরাগ কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়। সেখানে আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এছাড়াও দৈনিক রাজশাহীর আলো পত্রিকার পক্ষ থেকে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামানের সহযোগীতায় নিজ ওয়ার্ডে বিশেষ অবদান রাখার জন্য নগর সেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মমিন ও অগ্রণী প্রেস এন্ড ডিজিটাল এ্যাড ফার্ম এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোমিন ইসলাম নিশানকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *