রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক- ৪৯

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৪৯ জনকে আটক করা হয়েছে। গত সোমবার থেকে গতকাল মঙ্গলবার পর্যন্ত নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালী থানা ২, বেলপুকুর থানা ২, শাহমখদুম থানা ৭, এয়ারপোর্ট থানা ২ পবা থানা ৭ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ রাসেল (৩২) কে ৩২.৩ গ্রাম হেরোইনসহ আটক করে, মোছাঃ বেদেনা (৫০) ও মোছাঃ ইমাজান বেওয়া (৪০) দ্বয়কে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ রাজিব আহম্মেদ(২৭) ও মোঃ তারেক সরকার(২৫) দ্বয়কে ১১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ সুজন (২০), মোঃ মানিক হোসেন (২৮)দ্বয়কে ৪.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ আব্দুর রহমান (৩৪) কে ১৯ গ্রাম হেরোইনসহ আটক করে।

মতিহার থানা পুলিশ মোঃ জাহাঙ্গীর (৪৫) কে ২৬ গ্রাম হেরোইনসহ আটক করে, মোঃ রানা আহম্মেদ (৩০) কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ শ্রী সুভাষ চন্দ্র দাস(২২) কে ৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মোঃ তোজাম্মেল হক (৪২) কে ৩.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ আবু বক্কর সিদ্দিক(৪০) কে ১০০ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *