রুয়েটের কেন্দ্রীয় মেডিকেল সেন্টার নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর অধিকতর উন্নয়ন প্রকল্পের অধীনে নবনির্মিতব্য রুয়েট কেন্দ্রীয় মেডিকেল সেন্টার নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন এবং রুয়েটের নতুন একটি এ্যাম্বুলেন্স মেডিকেল সেন্টারে সংযুক্তের উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০ মেডিকেল সেন্টার নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন এবং মেডিকেল সেন্টারে এ্যাম্বুলেন্স সংযুক্তের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পরিকল্পনা ও উন্নয়নের পরিচালক ড. মিয়া মোঃ জগলুল সাদাত।

আরো উপস্থিত ছিলেন রুয়েটের রেজিষ্ট্রার(ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, গবেষণা ও সম্প্রসারণের পরিচালক ড. মোঃ ফারুক হোসেন,পরিচালক ছাত্রকল্যাণ ড. মোঃ রবিউল আওয়াল, ডীনবৃন্দ,বিভাগীয় প্রধানবৃন্দ, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশিদ, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের ইনচার্জ ড. মোঃ আলী হোসেন, চীফ মেডিকেল অফিসার ডাঃ মকসেদ আলী, প্রধান প্রকৌশল শাহাদাৎ হোসেন, অধিকতর উন্নয়ন প্রকল্পের তত্ত্বাবধায় প্রকৌশলী অমিত রায় চৌধুরী, অফিসার সমিতির সভাপতি দিলীপ কুমার ঘোষ,কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, অধিকতর উন্নয়ন প্রকল্পের অধীনে রুয়েট মেডিকেল সেন্টারে প্রাক্কণ নির্মাণ ব্যয় ধরা হয়েছে আনুমানিক ২ কোটি ৩৩ লক্ষ টাকা। ঠিকাদারী প্রতিষ্ঠান রিথিন এন্টারপ্রাইজ নিমার্ণকাজ সম্পন্ন করার দায়িত্ব পান। রাজস্ব খাত থেকে রুয়েটের নতুন ক্রয়কৃত একটি(০১টি) এ্যাম্বুলেন্স রুয়েটের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ রুয়েট মেডিকেল সেন্টারে সংযুক্তের জন্য উদ্বোধন করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *