বাঘা চার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ তিন ও বিএনপি সমর্থিত একজন চেয়ারম্যান নির্বাচিত

বিশেষ সংবাদ রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই দীর্ঘ ১৭ বছর পর ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার (১৪ অক্টোবর) রাজশাহীর বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত তিনজন ও স্থানীয় বিএনপি সমর্থিত একজন বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বিজয়ীরা হলেন, গড়গড়ি ইউনিয়নে আওয়ামী লীগের রবিউল ইসলাম, পাকুড়িয়ায় মেরাজুল ইসলাম মেরাজ, মনিগ্রামে সাইফুল ইসলাম ও বাজুবাঘা ইউনিয়নে স্থানীয় বিএনপি সমর্থিত ফিরোজ আহাম্মেদ রঞ্জু।

বাঘা উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, চারটি ইউনিয়নের মধ্যে গড়গড়ি ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী রবিউল ইসলাম রবি (নৌকা) ৪ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় বিএনপি সমর্থিত মাসুদ করিম টিপু (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ৬৫৬ ভোট। ব্যবধান হয়েছে ১ হাজার ৪৪৮ ভোট।

বাজুবাঘা ইউনিয়নে স্থানীয় বিএনপি সমর্থিত ফিরোজ আহম্মেদ আনারস প্রতীকে ৩ হাজার ৬৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী ফজলুর রহমান ভোট পেয়েছেন ৩ হাজার ৫৯৮। ব্যবধান হয়েছে ১০০ ভোট।

পাকুড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মেরাজুল ইসলাম মেরাজ নৌকা প্রতীকে ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় বিএনপি সমর্থিত প্রার্থী পেয়েছেন ৫ হাজার ১৬৫ ভোট। ব্যবধান হয়েছে ১ হাজার ৫১০ ভোট।

মনিগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত সাইফুল ইসলাম নৌকা প্রতীকে ৯ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থানীয় বিএনপি সমর্থিত প্রার্থী পেয়েছেন ৯ হাজার ১৮৮ ভোট। ব্যবধান হয়েছে ৪৪৩ ভোট।

বাঘা উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, চারটি ইউনিয়নে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই রবিার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আইন-শৃংখলা বাহিনী সার্বিক সহযোগিতা করেছে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *