নওগাঁর মান্দায় অন্তঃসত্ত্বা  স্ত্রীকে হত্যার অভিযোগ 

বিশেষ সংবাদ লীড

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দায় স্বামীর বিরুদ্ধে আকতারুন বিবি (২৫) নামে চার মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত গৃহবধূ আকতারুন বিবি উপজেলার গনেশপুর ইউনিয়নের মীরপুর গ্রামের আপেল শেখের স্ত্রী। ঘটনার পর থেকে নিহতের স্বামী আপেল শেখ পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, মীরপুর গ্রামের মোসলেম উদ্দিন শেখের ছেলে আপেল শেখের সঙ্গে ৭-৮ বছর আগে নওগাঁ সদর উপজেলার ভীমপুর গ্রামের আতোয়ার সরদারের মেয়ে আকতারুন বিবির বিয়ে হয়। তাদের ঘরে ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। আকতারুনের স্বামী আপেল শেখ পেশায় একজন ট্রাক্টর চালক।

স্থানীয়রা আরো জানান, সম্প্রতি নওগাঁর মহাদেবপুর উপজেলার পাহাড়পুর এলাকায় দ্বিতীয় বিয়ে করেন আপেল শেখ। দ্বিতীয় বিয়ের পর থেকে তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে ছিল।

নিহত আকতারুন বিবির স্বজনদের অভিযোগ, আকতারুন চার মাসের অন্ত:সত্তা। আপেল শেখ বেশ কিছুদিন ধরে যৌতুকের দাবিতে তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। যৌতুক না পেয়ে আকতারুনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের শাশুড়ি আফিজান বিবি জানান, বুধবার সন্ধ্যার পর খাবার খেয়ে পুত্রবধূ ও নাতি তাদের ঘরে চলে যায়। এরপর আমিও শুয়ে পড়ি। ছেলে আপেল শেখ তখনও বাড়ি ফেরেনি। হঠাৎ রাত সাড়ে ৯টার দিকে পুত্রবধূর চিৎকারে ঘুম ভেঙে যায়। এরপর জানতে পারি সে বিষপান করেছে। পরে মান্দা হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় নিহতের বাবা আতোয়ার সরদার বাদি হয়ে জামাই ও বেয়ানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *