রাজশাহীতে গাছের সাথে প্রাইভেট কারের ধাক্কায় শিশু সহ ৬ জন নিহত

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে চালকসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন শিশু। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন, রাজশাহীর মুন্নাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী আকাশ (৪০) তার স্ত্রী হোসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফিরা (৭) ও তিন মাসের ছেলে আদিব হাসান।লেন, গোদাগাড়ীর কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫) ও মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)। গোদাগাড়ী উপজেলার মহিষাল বাড়িতে আক্কাসের স্যালকের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তারা।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে প্রাইভেট কারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। ওই প্রাইভেটকারে তিন শিশুসহ আটজন যাত্রী ছিল। কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে ও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে স্থানীয় লোকজন ও দমকল কর্মীরা গুরুতর আহত তিন শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে দুই শিশু ও একজন নারী মারা যায়। আর দুইজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থাও গুরুত্বর বলে জানান তিনি।

তিনি বলেন, হাসপাতালে নিহত নারীর বয়স ২৮ বছর। দুই শিশুর মধ্যে ছেলের বয়স ১০ বছর ও মেয়ের নয় মাস। এছাড়াও আহত দুইজনের মধ্যে ছেলের বয়স ৩০ বছর ও মেয়র ২ বছর।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *