৪৬টি কালভার্টের কাদামাটি উত্তোলনের কাজ উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

মুজিববর্ষকে সামনে রেখে ‘পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর’ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে মহানগরীর অর্ন্তগত দক্ষিণ থেকে উত্তরমুখী কালভার্ট ও ড্রেন সমূহের কাদামাটি উত্তোলন কাজের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। বুধবার সকালে নগরীর বন্ধগেট এলাকায় এ কাজের উদ্বোধন করেন মেয়র। উদ্বোধনের পর কাদামাটি উত্তোলন কার্যক্রম পরিদর্শন ও তদারকি করেন তিনি।

এ সময় রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, উপ-প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা অনন্য ইসলাম নির্ঝর, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং মোঃ সাজ্জাদ আলী, পরিচ্ছন্ন কর্মকর্তা মনিটরিং তাসনীম আরা প্রমুখ উপস্থিত ছিলেন।

রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন জানান, মহানগরীর দক্ষিণ থেকে উত্তরমুখী ৪৬টি কালভার্ট এবং বিভিন্ন ড্রেনের কাদামাটি উত্তোলন কাজের উদ্বোধন করা হয়েছে। ৯০ দিনব্যাপী এই কর্মসূচি পরিচালিত হবে। বর্ষা মৌসুমের আগে এই কর্মসূচি বাস্তবায়নের ফলে কালভার্ট ও ড্রেনে পানির প্রবাহ বৃদ্ধি পাবে, নগরীতে জলাবদ্ধতা হবে না এবং মশার বংশ বিস্তার রোধ হবে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *