বোরকা পড়ে স্ত্রীর পরীক্ষা কেন্দ্রে স্বামীর প্রবেশ!

বিশেষ সংবাদ লীড

স্বদেশ বাণী ডেস্ক: পরকীয়া সন্দেহে স্ত্রীর পরীক্ষা কেন্দ্রে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন স্বামী মাহমুদুল হাসান (২৮)। সোমবার দুপুরের ময়মনসিংহের ঐতিহ্যবাহী আনন্দ মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে এ ঘটনায় ঘটে। আটক মাহমুদুল হাসানের বাড়ি শেরপুর জেলায়। সে জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করছেন। বিষয়টি শিক্ষার্থীদের মাঝে চাউড় হয়ে উঠলে পুলিশের হাতে আটক বোরকা পড়া স্বামীর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আলোচনা-সমালোচনায় তোলপাঁড় সৃষ্টি করে।

জানা যায়, প্রায় সাত বছর প্রেম করে জুলেখা খাতুনকে (২৫) বিয়ে করেন মাহমুদুল হাসান। ভালোভাবেই চলছিলো তাদের সংসার। কিন্তু হঠাৎ একটি মোবাইল ফোনের কলে ঘটে যায় বিপত্তি। স্বামী মাহমুদুল সন্দেহের চোখে পড়েন স্ত্রী জুলেখা। সোমবার স্ত্রীর অনার্সের মৌখিক পরীক্ষা থাকায় এক সঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন তারা। স্টেশন থেকে রিকশায় এসে স্ত্রীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় গেটে নামিয়ে দেয় স্বামী। কিন্তু স্বামীর মনে সন্দেহ পরীক্ষা কেন্দ্রে কী করছেন স্ত্রী বা কার সঙ্গে মোবাইলে কথা বলছেন। তাই মনের সন্দেহে দোকান থেকে বোরকা কিনে ছদ্মবেশে স্ত্রীর পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন মাহমুদুল। কিন্তু ভুল করে বসেন তিনি! বোরকা পরে পুরুষের বাথরুম থেকে নারী বের হওয়ায় সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। আসে পুলশ। আবিষ্কার করেন বোরকা পরিহিত নারী নয়, পুরুষ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের পর এসব তথ্য নিজের মুখেই পুলিশের কাছে উপস্থাপন করেন মাহমুদুল হাসান। তবে মাহমুদুলকে আরো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার স্ত্রী জুলেখা খাতুনের সঙ্গেও কথা বলা হচ্ছে। তারা দু’জনেই আমাদের হেফাজতে রয়েছেন। তাদের মোবাইল ফোনও ট্র্যাক করা হচ্ছে। এরপর তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গেও কথা বলা হবে।

Spread the love
  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    15
    Shares

Leave a Reply

Your email address will not be published.