আজকের রাশিফল-১৫ নভেম্বর

বিশেষ সংবাদ

স্বদেশবাণী ডেস্ক: আজ ১৫ নভেম্বর ২০২০, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আলাপ-আলোচনার ক্ষেত্রে চিন্তা-ভাবনা না করে বেশি কথা না বলাই ভালো হবে। দিনের শুরু থেকেই আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

পেশাজীবী ও ছাত্রছাত্রীদের আজ যে কোনো কাজ করার আগে ভেবেচিন্তে করতে হবে। কাউকে ঋণপ্রদানে বিরত থাকুন। যানবাহন ও বৈদ্যুতিক কর্মকাণ্ড সম্পাদনের সময় আরও বেশি সতর্কতা অবলম্বন করতে হবে।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ একটু চেষ্টা করলেই পুরনো কোনো অর্থ আদায় সহজ হবে। বন্ধুদের সঙ্গে কোনো বিরোধের অবসানে প্রিয়জনের আন্তরিক সহায়তা পেতে পারেন। প্রেম ও রোমান্সের ক্ষেত্রে আজ অনেকটাই নির্ভার থাকতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ অনেক কেনাকাটার যোগ রয়েছে। হিসাব করে ব্যয় নির্বাহ করুন। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন এবং আবেগপ্রবণ দিক পরিহার করে চলুন। যানবাহন চালনায় ও যন্ত্রপাতি ব্যবহারে তাড়াহুড়া করা ঠিক হবে না।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কারও ওপর নির্ভর করে আর্থিকসংক্রান্ত কোনো কাজ করবেন না। পুরনো কোনো পারিবারিক সমস্যা আত্মীয়স্বজনের কারণে জটিল আকার ধারণ করতে পারে। সাবধানে চলুন। বিশ্রাম ও স্বল্প দূরের যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যান। কর্মস্থলে নিশ্চিত না হয়ে অন্য কাউকে দায়িত্ব প্রদানের ব্যাপারে সচেতন থাকুন। প্রিয়জনের স্বাস্থ্যের ব্যাপারে প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আজ সৃজনশীল কাজে মনোযোগ দিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রায় চুপচাপ থাকাই ভালো।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কর্মস্থলে প্রশাসনিক কাজে আরও কঠোর হলে ভালো করবেন। কাউকে ঋণপ্রদান করা থেকে বিরত থাকতে হবে। পারিবারিক কারণে প্রিয়জনের ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে জটিল অবস্থার সৃষ্টি হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অংশীদারি ব্যবসায় আজ অংশীদারের সঙ্গে আর্থিক সম্পর্কের উন্নতির যোগ রয়েছে। বিদেশে অবস্থান করা খুব ঘনিষ্ঠ কারও হঠাৎ অসুস্থতা আপনাকে অস্থিরতায় ফেলে দিতে পারে। রোমান্স ও বিয়ের যোগ শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতেই আর্থিক জটিলতা নিরসনে পরিকল্পনা করে কাজে হাত দিন। রাজনৈতিক নেতাকর্মীদের মধ্যে ছোটখাটো কারণে সৃষ্ট ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। ব্যবসায়িক যোগাযোগে অগ্রগতি হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সাংগঠনিক কাজের ব্যাপারে ভেবেচিন্তে আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে কাজে হাত দিলে সুফল পেতে পারেন। রাজনৈতিক নেতাদের সঙ্গে কর্মীদের যোগাযোগ বাড়বে। কোনো আত্মীয় আর্থিক সমস্যা সমাধানে সহায়তা করতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কেনাকাটার যোগ রয়েছে। হিসাব করে ব্যয় নির্বাহ করুন। বিয়ের আলোচনায় কৌশলী হোন এবং আবেগপ্রবণ দিক পরিহার করে চলুন। যানবাহন চালনায় ও যন্ত্রপাতি ব্যবহারে তাড়াহুড়া করা ঠিক হবে না।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *