রাজশাহীতে রক্তক্ষয়ী সংঘর্ষে ২ জন নিহত, অন্তত ১৫ জন আহত

বিশেষ সংবাদ রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুইপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। মাহাতাব ও শফিকুল নামের স্থানীয় দুই প্রভাবশালী গ্রুপের মধ্যে এই সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের অন্তত ১৫ জন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় আইসিইউতে নেয়া হয়।

নিহতরা হলেন, দাশপুকর এলাকার সাজদার আলীর ছেলে শফিকুল (৪৫) ও গিয়াস উদ্দিনের ছেলে জয়নাল (৪৫)।

 

রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম জানান,
আজ বুধবার দুপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো ব্যবস্থা করা হয়।

 

আহতদের রামেক হাসপাতালের ৮ ও ৩১ নং ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের মধ্যে একজনকে আইসিইউতে নেয়া হয়েছে। আহদের বেশীর ভাগ আঘাত মাথায়।

 

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থল ও রামেক হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওসি মাহাহারুল বলেন, স্থানীয় মাহাতাব ও শফিকুল গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের একজন করে মোট এখন পর্যন্ত দুইজন মারা গেছে। আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

 

সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন, মাহাতাব গ্রুপের দাসপুকুর এলাকার মাহাতাব হোসেন (৫০), কামাল হোসেনের স্ত্রী মোসাঃ সালমা বেগম (৪০), মুনসুর আলীর ছেলে সোহেল (৩২)।

 

আর শফিকুর গ্রুপের শফিকুল নিজে মারা যান। তার গ্রুপের আহতরা হলেন, শফিকুলের ভাই সালাম (৪০), লুৎফর আলীর ছেলে সোহাগ (৩২)। আহতদের মধ্যে উভয় পক্ষের এই পাঁচজনের অবস্থা গুরুতর।

আহতদের মধ্যে মাহাতাব হোসেন নগরের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার ছেলে সেলিম মুর্শেদ পিস্তল হাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে গত ২৮ জুন তিন সহযোগিসহ গ্রেপ্তার হন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *