রাজশাহী ডিসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যানের কাছে লাখ টাকা চাঁদা দাবি

বিশেষ সংবাদ লীড

স্বদেশ বাণী ডেস্ক: রাজশাহী জেলা প্রশাসকের নাম্বার ক্লোন করে বাগমারা উপজেলার চেয়ারম্যানের কাছে চাঁদা দাবি করা হয়েছে। রোববার দুপুরে অনিল কুমার সরকারের কাছে প্রকল্প দেয়ার নাম করে এক লক্ষ টাকা চাওয়া হয়।

বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার জানান, দুপুর ১২টার দিকে আমার ব্যক্তিগত ব্যবহৃত মুঠোফোনে জেলা প্রশাসকের নাম্বার থেকে ফোন আসে। সেই নম্বর থেকে পরিচয় দিয়ে তার একটি ব্যক্তিগত নম্বর দেন বিস্তারিত কথা বলার জন্য। ব্যক্তিগত ০১৮৩০-৬৮৫০৬৮ নম্বরে ফোন দেয়া হয়।

এ সময় ওই নাম্বার থেকে বলেন, ‘আপনার ভাগ্য ভালো। আপনার জন্য একটা সুখবর আছে। আপনি কি চান টিআর না কাবিখা। আপনি যেটা চাইবেন সেটাই পাবেন। তবে এর জন্য আপনাকে একটা তাড়াতাড়ি প্রকল্প দিতে হবে। সেই সাথে এর জন্য একটি বিকাশ নম্বরে এক লাখ টাকা পাঠাইতে হবে আপনাকে।’

অনিল কুমার আরও বলেন, বিষয়টি সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানানো হয়। এটা শোনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সঙ্গে সঙ্গে বিষয়টি রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হককে জানান।

উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার বলেন, যারা ডিসির ফোন নম্বর ক্লোন করে এ রকম কর্মকাণ্ড চালাচ্ছে তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হোক। এই চক্রের ফাঁদে পড়ে অনেকেই সরল বিশ্বাসে বিকাশে টাকা দিতে বাধ্য হবে। তাই কেউ যেন এই চক্রের খপ্পড়ে না পরে সে ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে জোর দাবি জানান তিনি।

এদিকে, ঘটনাটি শোনার পর এ নিয়ে সবাইকে সতর্ক করেছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। তিনি তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেছেন, ‘জেলা প্রশাসকের রাজশাহী অফিস ০১৭১৩২০০৫৬৯ ক্লোন করে বিভিন্ন ব্যক্তিকে ফোন করে অন্যায় আবদার করা হচ্ছে। সকলকে সতর্ক থাকতে অনুরোধ করছি।’

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *