ট্রাক ড্রাইভারকে কুপিয়ে টাকা ছিনতাই

বিশেষ সংবাদ রাজশাহী

মহানগর প্রতিনিধি : রাজশাহী নগরীর কোর্ট স্টেশন এলাকায় সাদ্দাম (৩৯) নামের এক ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ৬০ হাজার টাকা,একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায় হামলা কারিরা।

শুক্রবার (১ জুলাই) সন্ধায় কোর্ট স্টেশনে তুহিনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত সাদ্দাম কাশিয়াডাংঙ্গা থানার হড়গ্রাম কলোনির গিয়াস উদ্দিনেরর ছেলে।তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাদ্দাম কোর্ট স্টেশনে তুহিনের চায়ের দোকানে সামনে দাড়িয়ে চা খাচ্ছিলেন। এসময় ৫ থেকে ৬ জন এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। যাওয়ার সময় তারা সাদ্দামের কাছ থেকে ৬০ হাজার টাকা, তার গলার একটি চেন ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় হামলাকারিরা। এতে সাদ্দামের বুকে ও ডান পায়ে ক্ষত হয় এবং পায়ের রগ কেটে যায়।

হামলাকারিদের মধ্যে গুড়িপাড়া এলাকার কান কাটা শিমুল, কাশিয়াডাঙ্গা শেখপাড়া গ্রামের ইউসুফ, আশ্রয়ন প্রকল্পের হৃদয়, সম্রাট, রাসেল,বুলনপুরের সাগর ও রুবেল ছিল বলে আহত সাদ্দাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ জানান,পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এর পর হামলাকারিদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়।দ্রুত হামলাকারিদের শনাক্ত করে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স্ব.বা/ম

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *