মঙ্গলবার রাতে ঢাকায় আসছে কাতার ফুটবল দল

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: ৫৭ সদস্যের বিশাল বহর নিয়ে আজ মঙ্গলবার দিবাগত রাতে ঢাকায় আসছে কাতার ফুটবল দল। বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলতে বাংলাদেশের বিপক্ষে খেলবে কাতার। ২০২৩ বিশ্বকাপের আয়োজক দেশ বিধায় বাছাইপর্ব খেলতে হবে না কাতারকে।

কিন্তু বাংলাদেশের বিপক্ষে তারা খেলবে ২০২৩ এশিয়ান কাপের বাছাইপর্ব হিসেবে। কাতারের জন্য এটা এশিয়ান কাপ বাছাইপর্ব হলেও বাংলাদেশের জন্য এটা বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্ব। বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত।

এই ম্যাচ খেলতে ৫৭ সদস্যের দল নিয়ে আজ দিবাগত রাত আড়াইটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করার কথা রয়েছে কাতার দলকে বহনকারী ফ্লাইটটির। ৫৭ সদস্যের দলে খেলোয়াড় রয়েছে ২৩ জন। বাকিরা কোচিং ও সাপোর্টিং স্টাফ। তাদের মধ্যে বাবুর্চিও রয়েছে। রয়েছে পুষ্টিবিদ, মনোবিদ ও অফিসিয়াল ম্যাসেজম্যান।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বে বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে ১-০ গোলে হার মেনেছে। অন্যদিকে কাতার তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে। অবশ্য পরের ম্যাচেই ভারতের সঙ্গে গোলশূন্য ড্র করেছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *