সামসুল ইসলাম মোল্লা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে নবজাগরন ফুটবল একডেমী চ্যাম্পিয়ন

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অনুষ্ঠিত সামসুল ইসলাম মোল্লা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নবজাগরন ফুটবল একাডেমী ২-১ গোলে কিশোর ফুটবল একাডেমীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের রাহুপ আলী ২টি ও বিজিত দলের তুষার হেনরী ১টি গোল করেন। ফেয়ার প্লে,র পুরস্কার পেয়েছে দারুসাবাজার ফুটবল একাডেমী, নবজাগরনের রাহুপ ম্যান অফ দ্যা ম্যাচ ও কিশোর ফুটবল একডেমীর আরিফ সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাক্তন ফুটবলার ও জেলা প্রশাসক মো. হামিদুল হক চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে প্রাইজমানী ও ট্রফি তুলে দেন।

এর আগে তিনি অংশ গ্রহনকারী উভয় দলকে ধন্যবাদ জানিয়ে বলেন কোন কোলাহল ছাড়াই খেলাটি সুষ্ঠুভাবে শেষ হয়েছে জেনে আয়োজক, খেলোয়াড় ও কর্মকর্তাগনকে স্বাগত জানান। এছাড়াও তিনি বলেন আয়োজনকারী প্রতিষ্ঠানের সদস্যগন তাদের সহযোদ্ধাকে এই খেলার মাধ্যমে স্বরন করেছে ও সম্মানীত করেছে যা খুবই ভালো উদ্দ্যোগ।

খেলাধুলা করলে শরীর সুস্থ থাকে আর সুস্থ থাকলে সব কিছুই ভালো লাগে সুস্থ না থাকলে কোন কিছুই ভালো লাগেনা ও শান্তি পাওয়া যায় না। তিনি এই টুর্নামেন্ট নিয়মিত আয়োজন করার জন্য আয়োজক প্রতিষ্ঠনের সদস্যগনকে সক্রিয় থাকার অনুরোধ জানান এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সুযোগ সুবিধা দেয়ার আশাবাদ ব্যাক্ত করেন।

এ সময়, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, প্রয়াত ফুটবলার সামসুল ইসলামের সহধর্মীনি, বাংলাদেশ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও প্রয়াত ফুটবলার সামসুল ইসলাম এর সুযোগ্য সন্তান খালেদ মাসুদ পাইলট, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে সোনালী অতীত ক্লাবের সভাপতি আশরাফ হোসেন নবাব, সাধারন সম্পাদক আলী আফতাব তপনসহ জেলা ক্রীড়া সংস্থা ও সোনালী অতীত ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *