যারা খেলাধুলার সাথে জড়িত তারা কখনওই মাদকের সাথে সম্পৃক্ত থাকতে পারে না: মোঃ ডাবলু সরকার

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার বিশ্বাস করেন, যারা খেলাধুলার সাথে জড়িত তারা কখনওই মাদকের সাথে জড়িত থাকে না অথবা সম্পৃক্ত থাকতে পারে না।

কারন লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সাথে থাকলে, আমরা ভালো থাকবো সমাজ ভালো থাকবে। সেজন্য আমরা মাদক থেকে দুরে থাকবো এটাই আমাদের কার্ম হওয়া উচিৎ বলে মনে করেন তিনি।

শেষে এই টুর্নামেন্টের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে টুর্নামেন্টের সফলতাও কামনা করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ডাবলু সরকার।

গতকাল বুধবার সন্ধা ৭টার দিকে হযরত শাহ্ মখদুম রুপোশ (রহ.) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সোনালী অতীত ক্লাবের আয়োজনে রাঙাপরী মাষ্টার্স ফুটবল ২০১৯ এর উদ্বোধনকালে এসব কথা বলেন মোঃ ডাবলু সরকার।

বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এর উদ্বোধন করেন তিনি। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাসিক প্যানেল মেয়র-২ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদু, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন।

উদ্বোধন কালে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের (যুগ্ম- সম্পাদক প্রশাসন) খায়রুল আলম ফরহাদ, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, রাঙাপরীর সত্ত্বাধিকারী মাসুম সরকার, জেলা ফুটবল এ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক নাজমির আহম্মেদ আমান, প্রাক্তন ফুটবল খেলোয়াড় আলী আফতাফ তপন।

সোনালী অতীত ক্লাবের সভাপতি আশরাফ হোসেন নবাবের সভাপতিত্ব স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক ও সাবেক জাতীয় ফুটবলার সাইদুল ইসলাম সাইদুর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *