বিশ্বকাপ খেলতে চান ডি ভিলিয়ার্সও

খেলাধুলা লীড

স্পোর্টস ডেস্ক: গত ডিসেম্বরে দায়িত্ব নিয়েই এবি ডি ভিলিয়ার্সকে দলে ফেরানোর ব্যাপারে আশ্বাস দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার নতুন কোচ মার্ক বাউচার। জানিয়েছিলেন তিনি ব্যক্তিগত উদ্যোগেই কথা বলবেন ডি ভিলিয়ার্সের সঙ্গে, চেষ্টা করবেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে দলে নিতে।

বাউচার-ভিলিয়ার্স আলোচনা হয়েছে কি না, কিংবা হলেও তার অগ্রগতি কেমন?- সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর দিয়েছেন খোদ ডি ভিলিয়ার্সই। ইচ্ছা প্রকাশ করেছেন চলতি বছরের অক্টোবরে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলার ব্যাপারে।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিগ ব্যাশ লিগে অভিষেক হয়েছে ডি ভিলিয়ার্সের। ব্যাট করতে নেমে প্রথম বলে দারুণ এক চার মারেন তিনি। শেষপর্যন্ত খেলেন ৩২ বলে ৫ চারের মারে করেন ৪০ রান। ম্যাচ শেষে কথা বলেন জাতীয় দলের ফেরার ব্যাপারে।

এরই মধ্যে জীবনে ৩৫ বসন্ত পেরিয়ে ফেলা ডি ভিলিয়ার্স বলেন, ‘(জাতীয় দলে ফেরার বিষয়টা) সত্যি হওয়ার আগে অনেক কিছুই পক্ষে আসতে হবে। আমি অবশ্যই (দক্ষিণ আফ্রিকার হয়ে) খেলতে ভালোবাসবো। (মার্ক) বাউচার, ফাফ (ডু প্লেসিস), এবং গ্রায়েম স্মিথের সঙ্গে আমার কথা হচ্ছে। আমরা সবাই চাচ্ছি এটা যেনো সত্য হয়।’

তবে বিষয়টা যে বলার মতো সহজ নয়, সেটিও মনে করিয়ে দেন ডি ভিলিয়ার্স। তার মতে, ‘এখনও অনেক সময় বাকি। এর মাঝে অনেক কিছুই হতে পারে। আবার আইপিএল আসছে। ততদিন পর্যন্ত আমার ফর্মও ধরে রাখতে। তাই আমি চাই যে আমার নামটা থাকুক বিবেচনায় এবং সে পর্যন্ত সবকিছু ঠিকঠাক হোক।’

ডি ভিলিয়ার্স আরও বলেন, ‘তবে হ্যাঁ! আমি এর নিশ্চয়তা দিচ্ছি না। কারণ আমি নিজেকে বা অন্য কোনো মানুষকে হতাশ করতে চাই না। তাই আমি আপাতত নিজেকে সাধারণের বৃত্তে রাখতে চাই এবং নিজের সেরা খেলাটা মাঠে দেখাতে চাই। যদি তা পারি তারপর দেখা যাবে বছরের শেষ দিকে কী হয়? সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *