জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার শ্রদ্ধাঞ্জলি

খেলাধুলা রাজশাহী

স্টাফ রিপোর্টার: ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন করেছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা।

শনিবার সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করা হয়। পরে সংস্থার পক্ষ থেকে জেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু, মোঃ সরিফুর রহমান নুরুল হক, প্রথম বিভাগ ক্রিকেট সমিতির সম্পাদক মোঃ রাসেল জামান রাসেল, স্কোয়াশ সমিতির সম্পাদক মোৎ সামাউল ইসলাম,

তায়কোয়ানডো সমিতির সম্পাদক মোঃ গোলাম সাকলাইন জনি, জেলা মুষ্টিযুদ্ধ সমিতির সম্পাদক মোঃ আব্দুল হাই মামুন, রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার,সদস রতন। কর্মচারীগনের পক্ষে মোঃ আব্দুল হান্নান,জি,এ,হাসান-ই-সালাম বাবুল, মোঃ শফিকুল ইসলাম, মোঃ সরওয়ার জাহান, মোঃ ওযাজেদ আলী সান্টু, মোঃ বায়েজিদ খাঁসহ অন্যরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *