হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে সৌরভ

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক: সকালে বাড়িতে জিম করতে করতে আচমকা অসুস্থ হয়ে পড়েন ভারতীয় ক্রিকেট বোর্ড প্রধান সৌরভ গাঙ্গুলি। সেখান থেকে দ্রুত তাকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২ জানুয়ারি) সকালে জিম করতে গিয়ে সৌরভ গাঙ্গুলি প্রথমে পিঠে ব্যথা অনুভব করেন এরপর মাথা ঘুরে পড়ে যান। তার আগে বুকে ব্যথা হচ্ছিল বলে সৌরভের বড়ভাই স্নেহাশিসের বরাত দিয়ে জানিয়েছে আন্দবাজার পত্রিকা।

স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেন, ‘ওর হৃদযন্ত্রের সমস্যা রয়েছে। তবে সৌরভ স্থিতিশীল। হাসপাতালে ওর পাসে আছেন স্ত্রী ডোনাও।’

তাঁর অবস্থা স্থিতিশীল আপাতত। এখনই উদ্বেগের কিছু নেই। তাঁর শারীরিক সব রকম পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। পরীক্ষার পরে হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যাপারে প্রকাশ্যে জানাবে বলে জানিয়েছে আনন্দবাজার।

এদিকে সৌরভের স্বাস্থ্য নিয়ে টুইটারে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি লেখেন, ‘জেনে খারাপ লাগছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ। ওঁর দ্রুত আরোগ্য কামনা করছি’।

এছাড়া সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করেন পশ্চিমবঙ্গের বিজেপির অন্যতম পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়কে।

সম্প্রতি রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন সৌরভ গাঙ্গুলি। দু’ঘণ্টার এই বৈঠক নিয়ে জল্পনা ছড়িয়েছিল রাজ্য রাজনীতিতে আসছেন সৌরভ। এরপরে তিনি উড়ে যান দিল্লিতে। ফিরোজ শাহ কোটলাতে প্রাক্তন মন্ত্রী অরুণ জেটলির মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে ছিলেন তিনি। এরপরে রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্য তাঁর বাড়িতে যান।

আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের সব সময়ের সেরাদের একজন তিনি। খেলা ছাড়ার পর পুরোদমে ক্রিকেট প্রশাসক হয়ে যান সৌরভ। ক্রিকেট অ্যাসোশিয়েশন অব বেঙ্গলের সভাপতিত্ব করার পর পেয়ে যান ভারতের ক্রিকেটের সবচেয়ে ক্ষমতার চেয়ার। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে সব সময়ই আলোচনায় থাকছেন তিনি।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *