করোনা নেগেটিভ সফররত উইন্ডিজ দল

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক: বাংলাদেশ সফরে এসে প্রথম করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সব সদস্য। আজ মঙ্গলবার বিকেলে দলটির মিডিয়া ম্যানেজার ডারিও বার্থলে বিষয়টি নিশ্চিত করে বলেছেন এই মুহূর্তে সবাই সুস্থ আছেন।

বার্থলে বলেন, ‘ক্যাম্পে থাকা সকলেই ভালো ও সুস্থ আছেন। বাংলাদেশে করা প্রথম করোনা পরীক্ষায় সকলের ফল নেগেটিভ এসেছে।’ তিনি আরও বলেন, ‘আগামী বৃহস্পতিবার দ্বিতীয়বারের মতো করোনা পরীক্ষা করা হবে। এরপর দলের অনুশীলন শুরু হবে।’

যদিও আজকেই ওয়েস্ট ইন্ডিজ দলের দ্বিতীয় করোনা পরীক্ষাটি হবার কথা ছিলো। কিন্তু সেটি দু’দিন পিছিয়ে গেছে। সপ্তম দিনে হবে তৃতীয় করোনা পরীক্ষা। এরপরই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ হবে তাদের।

সিরিজের মাঝামাঝি সময়, বেশ কয়েকবার কোভিড-১৯ পরীক্ষা হবে। সব কিছু নিয়ন্ত্রণে রাখতে বেশি বেশি পরীক্ষার উপর জোর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৮ জানুয়ারি সাভারের বিকেএসপিতে নিজেদের মধ্যে সীমিত ওভারের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। ২০ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচ হবে ২২ জানুয়ারি। প্রথম দু’ওয়ানডে হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। যা অনুষ্ঠিত হবে ২৯ থেকে ৩১ জানুয়ারি।

৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। এরপর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ১৬ জানুয়ারি দেশ ছাড়ার আগে শেষবারের মত করোনা পরীক্ষায় অংশ নিবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল:
ক্রেইগ ব্র্যার্থওয়েট (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শ্যানন গাব্রিয়েল, কাভেম হজ, আলজেরি জোসেফ, কাইল মায়ার্স,শায়ান মোসেলে, ভিরাসামি পলমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়ারিকান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: 
জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, জসুয়া ডা সিলভা, জাহমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলজেরি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, জর্ন ওটলে, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়ন হার্ডিং ও হেইডেন ওয়ালস জুনিয়র।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *