শুরুতেই আঘাত, বৃষ্টিতে বন্ধ খেলা

খেলাধুলা

স্বদেশবাণী ডেস্ক: ৩১৩ দিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলো বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচের টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন তামিম। ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজকে। ব্যাট করতে নেমেই ৯ রানে ১ উইকেট হারিয়েছে তারা।

মুস্তাফিজের বলে ৭ রানে এলবিডব্লিউ হয়ে ফিরেন সুনিল। এই ম্যাচে অভিষেক হয়েছে হাসান মাহমুদের।

আজ বুধবার বেলা সাড়ে ১১টায় মিরপুরের সবুজ মাঠে ক্যারিবীয়দের ওয়ানডে অধিনায়ক জেসন মোহাম্মদের সঙ্গে টস করতে নামেন বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। কয়েন নিক্ষেপে জিতলেন তামিম ইকবাল নিজেই। আর প্রথমে ফিল্ডি বেছে নিলেন তিনি।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস, নাগরিক টিভি ও বিটিভি।

এই ম্যাচ দিয়ে দেশের ১৪তম ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল। যদিও তিনি নেতৃত্ব পেয়েছিলেন গত মার্চে। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় টাইগাররা আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকায় নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি এ ওপেনার।

বাংলাদেশ দল
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ দল 
জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনীল অ্যামব্রিস, জশুয়া ডি সিলভা, আন্দ্রে ম্যাককার্থি, রুমাহ বোনার, রভম্যান পাওয়েল, কাইল মায়ের্স, জাহমার হ্যামিল্টন, রেমন রেইফার, আলঝারি জোসেফ ও চেমার হোল্ডার।

শেষ খবর পাওয়া পর্যন্ত দেশের আকাশে বৃষ্টির হানায় বন্ধ রয়েছে খেলা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *