‘বাঘের সঙ্গে লড়াই’ ভারতের সাবেক তারকার, ভিডিও ভাইরাল

খেলাধুলা
স্বদেশবাণী ডেস্ক:  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝেই অন্যরকম এক লড়াই দর্শকদের নজর কেড়েছে। দুবাইয়ে প্রকাণ্ড এক বাঘের সঙ্গে লড়াই করলেন ভারতের ২০১১ বিশ্বকাপের নায়ক!
এই বাঘকে ইংরেজিতে টাইগার বলা হয় না, এটি একটি ‘লাইগার’। বাঘ ও সিংহের শঙ্কর প্রজাতির প্রাণী।  দুই হিংস্র প্রাণীর শক্তি তার গায়ে।
আর এমন ভয়ঙ্কর লাইগারের সঙ্গে দড়ি টানাটানি লড়লেন যুবরাজ সিং।
যুবরাজ নিজেই সেই লড়াইয়ের মজার ভিডিও তার ইনস্টাগ্রামে আপলোড করেছেন, যা রীতিমতো ভাইরাল।
ভিডিওটিতে দেখা যাচ্ছে— একদিকে মুখে দড়ি নিয়ে সজোরে টানছে একটি পূর্ণবয়স্ক লাইগার। দড়ির অন্য প্রান্তে যুবরাজ সিং ও তার বন্ধুরা। দুই বন্ধু সঙ্গে নিয়েও লাইগারের সঙ্গে পেরে ওঠেননি যুবরাজ। এই লড়াইয়ের মাঝখানে অবশ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য একটি কাচের দেয়াল ছিল।
বাঘের সঙ্গে লড়াই শেষে বিশালাকার একটি সাপকে গলায় জড়িয়ে ছবিও তুলেন যুবি। এর পর ভালুকের সঙ্গে খুনসুঁটি শেষে ও জিরাফকে নিজে হাতে করে খাওয়ান এই সাবেক অলরাউন্ডার।
বন্যপ্রাণীদের সঙ্গে রোমাঞ্চকর সব অভিজ্ঞতা নিয়ে যুবরাজ নিজেই সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,‘ টাইগারের সঙ্গে লাইগারের লড়াই। শেষ পর্যন্ত লড়াইয়ের ফল কী হলো সবাই জানেন। ভয় কাটিয়ে জঙ্গলের প্রকৃতির মধ্যে দারুণ সময় কাটালাম।’
ভারতের সংবাদমাধ্যম এবিপি আনন্দ জানিয়েছে, দুবাইয়ের বিখ্যাত ‘ফেম পার্ক’-এ ভিডিও ধারণ করা হয়েছে। এই পার্কে বন্যপ্রাণীদের সঙ্গে বিভিন্ন খেলা থেকে শুরু করে তাদের সঙ্গে ছবি তোলার সুযোগ রয়েছে। যে কারণে দুবাইয়ে পর্যটকদের অন্যতম আকর্ষণ এই ফেম পার্ক। সম্প্রতি সেই পার্কে গিয়ে যুবরাজ ও তার সঙ্গীরা বাঘের সঙ্গে দড়ি টানাটানি করেন।
ফেম পার্কের প্রশংসাও ঝরল যুবরাজের মুখে। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন,  ‘ফেম পার্কে সব জীবজন্তুর দারুণ খেয়াল রাখা হয়। ওরা ভীষণ সুরক্ষিত। ওদের ট্রেনাররা সবাই সুপ্রশিক্ষিত। জীবজন্তুদের বোঝে। এই ভিডিও তৈরির সময় কোনো পশুর ক্ষতি হয়নি।’
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *