ভারত গিয়েই গা গরম করলো অনূর্ধ্ব-২০ দল

খেলাধুলা

স্বদেশ বাণী ডেস্ক: সোমবার শুরু সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ। হাতে সময় নেই। তাই ভারতের ভুবনেশ্বর গিয়ে পরের দিনই সকালে গা গরম করতে নেমে পড়েছিল বাংলাদেশ দলের ফুটবলাররা।

শুক্রবার বিকেলে ভারত গিয়ে ভুবনেশ্বর পৌঁছে হোটেলে উঠতে উঠতে রাত ১২টার মতো বেজে গিয়েছিল। রাতটাই বিশ্রামে ছিল পল স্মলির শিষ্যরা। সকাল থেকেই নেমে পড়েন নিজেদের ফিট করার কাজে। তবে প্রথম দিন সকালে মাঠে অনুশীলন ছিল না। শুধু জিম আর সুইমিং করেছেন খেলোয়াড়রা।

পরে অনুশীলন করেছেন বিকেলে। ভুবনেশ্বর থেকে দলের দুই খেলোয়াড় মিডফিল্ডার মইনুল ইসলাম মইন ও ফরোয়ার্ড পিয়াস আহমেদ নোভা বলেছেন, তারা দেশের জন্য নিজেদের যোগ্যতার সবটুকু উজার করে দিয়ে খেলবেন। যাতে একটা ভালো ফলাফল করা যায়।

পাঁচ জাতির এই টুর্নামেন্টে অংশ নেবে ভারত, বাংলাদেশ, নেপাল, মালদ্বীপ ও শ্রীলঙ্কা। খেলা হবে রাউন্ড রবিন লিগ ভিত্তিতে। সবাই সবার সঙ্গে খেলার পর পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল অংশ নেবে ফাইনালে। ৫ আগস্ট ফাইনালের মধ্যে দিয়ে শেষ হবে টুর্নামেন্ট।

বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে উদ্বোধনী দিনেই। ২৫ জুলাই বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ শ্রীলঙ্কা। দ্বিতীয় ম্যাচ ২৭ জুলাই ভারতের বিপক্ষে, তৃতীয় ম্যাচ মালদ্বীপের বিপক্ষে ২৯ জুলাই এবং শেষ ম্যাচ ২ আগস্ট নেপালের বিপক্ষে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *