আইফোন অর্ডার দিয়ে পেয়েছেন হাত ধোয়া : এক বোতল লিকুইড সাবান

তথ্যপ্রযুক্তি লীড

স্বদেশ বাণী ডেস্ক: নতুন আইফোন বাজারে এলেই শুরু হয়ে যায় উন্মাদনা । কিডনি বেচেই হোক আর জমি, আইফোন কেনা চাই। অনেকেই অনলাইনে আইফোন অর্ডার দেন। বর্তমান সময়ে কেনাকাটার ক্ষেত্রে জনপ্রিয় একটি মাধ্যম অনলাইন। এটি মানুষের জীবনকে যেমন সহজ করেছে তেমনি ফেলেছে বিড়ম্বনায় । এবার আইফোন অর্ডার দিয়ে বিড়ম্বনায় পড়েছেন যুক্তরাজ্যের এক নারী। ৩২ বছর বয়সী খাওলা লাফাইলি নামের ওই নারী দেড় লাখ টাকার আইফোন ১৩ প্রো ম্যাক্স অর্ডার দিয়ে পেয়েছেন এক বোতল হাত ধোয়া সাবান।

খাওলা স্কাইমোবাইলের কাছ থেকে হ্যান্ডসেটটি ৩৬ মাসের কিস্তিতে কিনেছিলেন। তবে সৌভাগ্যবশত পুরো টাকা এখনো শোধ করেননি তিনি। অল্প কিছু টাকা এখনো বাকি আছে। তার আগেই ডেলিভারি পান কাঙ্ক্ষিত আইফোনের । কিন্তু পার্সেলের বক্স খুলতেই তার চক্ষু চড়কগাছ। কারণ তিনি দেখতে পান বক্সে ফোনের পরিবর্তে আছে এক বোতল হাত ধোয়ার সাবান। এরপর তিনি স্কাইমোবাইলের কাছে অভিযোগ জানান।

গত ২৬ জানুয়ারি তিনি অনলাইনে আইফোন-১৩ প্রো ম্যাক্স অর্ডার করেন। সাধারণত কোনো কিছু কেনার পরের দিন ডেলিভারি দেওয়া হয় সেই সাইটটিতে। কিন্তু ফোনটি ডেলিভারি দেওয়া হয়েছিল দুই দিন পর। প্রথম দিন ডেলিভারিম্যান জানিয়েছিলেন ট্রাফিক জ্যামে আটকা পড়েছেন এবং ওই দিন ফোনটি হস্তান্তর করা সম্ভব নয়।

কয়েকদিন অপেক্ষার পর খাওলা হাতে পেয়েছেন এক বোতল হাত ধোয়ার সাবান। খাওলা বলেন, ডেলিভারিম্যান দ্বিতীয়বার যখন তার বাড়িতে এসেছিলেন তখনো তিনি ফোনটি ডেলিভারি করেননি। সে দরজার একটি ছবি তুলে চলে যায় এবং একটি খুদে বার্তা পাঠায় বাড়িতে কেউ নেই। যদিও খাওলা ওই সময় বাড়িতেই ছিলেন।

পরবর্তীতে তিনি যখন ডেলিভারি বক্সটি হাতে পান, তিনি বিস্মিত হন। খাওলা অভিযোগ জানালেও প্রতিষ্ঠানটি বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে জানায়।

উল্লেখ্য, এমন ঘটনা অহরহই ঘটছে। ২০২১ সালের ডিসেম্বরেও ইংল্যান্ডের বাসিন্দা ড্যানিয়েল কেরলের সঙ্গে একই ঘটনা ঘটেছে। তবে তিনি পেয়েছিলেন টয়লেট পেপারে মোড়ানো দুটি চকলেট।

স্ব.বা/ রু

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *