নতুন রঙে পুরোনো বাইক আনছে বাজাজ

তথ্যপ্রযুক্তি

স্বদেশ বাণী ডেস্ক: ভারতীয় টু-হুইলার ব্র্যান্ড বাজাজ একের পর এক আপডেট মডেল নিয়ে আসছে। সেই সঙ্গে পুরোনো মডেলের বাইকের আপডেটও আনে নিয়মিত। এবার বাজাজের পালসার এন২৫০ এবং বাজাজ পালসার এফ২৫০ এর নতুন রং নিয়ে আসছে সংস্থাটি।

ক্যারিবিয়ান ব্লু রঙে বাজাজ পালসার এফ২৫০ এবং বাজাজ পালসার এফ২৫০ লঞ্চের ঘোষণা করলো বাজাজ। তবে অতিরিক্ত খরচ করতে হবে না ক্রেতাকে। বাজার চলতি মডেল দু’টির দামেই পাওয়া যাবে উজ্জ্বল নীল বর্ণের পালসার ২৫০।

সমপ্রতি বাজাজ ঘোষণা করেছে, ভারতের ২৫০ সিসি বাইকের মধ্যে পালসার ২৫০ হলো দ্রুততম বিক্রিত মডেল। যা লঞ্চের মাত্র ৬ মাসের মধ্যেই ১০ হাজার বিক্রির মাইলফলক পার করেছে।

নতুন মডেলের পরিবর্তন শুধু রঙেই সীমাবদ্ধ। স্পেসিফিকেশনে কোনো বদল ঘটানো হয়নি। নতুন রঙের বাইকের পুরো বডি প্যানেল যেমন হেডলাইট কাউল, ফেয়ারিং, ফ্রন্ট ফেন্ডার, ইঞ্জিন কাউল, ফুয়েল ট্যাংক এবং রিয়ার প্যানেলে নীলের স্পর্শ নজর কাড়বে বাইকপ্রেমীদের।

মূলত বাইক দুটিকে আরও আকর্ষণীয় করে তুলতেই বডি কালারের সঙ্গে সামঞ্জস্য রেখে অ্যালয় হুইলটি নীল রঙের করা হয়েছে। নীল রঙের পালসার ২৫০ আগের মতোই ২৪৯ সিসি সিঙ্গেল সিলিন্ডার, অয়েল কুল্ড ইঞ্জিনে দৌড়াবে। যা থেকে সর্বোচ্চ ২৪.১ বিএইচপি এবং ২১.৫ এনএম টর্ক আউটপুট মিলবে।

ইঞ্জিনের ৫-স্পিড ট্রান্সমিশনসহ বাইকটির ফিচারের তালিকায় উপস্থিত ফুল এলইডি লাইটিং, একটি সেমি ডিজিটাল ইন্সট্রমেন্ট ক্লাস্টার এবং একটি স্লিপার ক্লাচ। ক্যারিবিয়ান ব্লু কালার স্কিমে পালসার এন২৫০ ও পালসার এফ২৫০-এর দাম যথাক্রমে ১ লাখ ৪৩ হাজার ৬৮০ টাকা ও ১ লাখ ৪৪ হাজার ৯৭৯ টাকায় পাওয়া যাবে।

স্ব.বা/ রু

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *