রাজশাহী-১ ফারুকের বিকল্প মানেই নিশ্চিত নৌকার পরাজয়

রাজশাহী লীড

সারোয়ার হোসেন তানোর: আগামী ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে রাজশাহী-১ আসনের তৃণমূল জনপ্রিয় এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি সফল সভাপতি ওমর ফারুক চৌধুরীর বিকল্প ভূইফড় কোন প্রার্থীর কথা ভাবা মানেই হবে নিশ্চিত নৌকার পরাজয় বলে তৃণমূলে আলোচনা।

তৃণমূল সূত্রে জানা গেছে, উত্তরবঙ্গের মধ্যে আলোচিত জনপ্রিয় আসন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) উপজেলা। আর এই দুই উপজেলাবাসী তাদের এ আসনে এমন আওয়ামী লীগ প্রেমী পরিবারের সদস্য খেটে খাওয়া সাধারণ মানুষের জীবনমান উন্নয়নের বন্ধু ও যার কারনে আজ এ আসনে তৃণমূল আওয়ামী লীগ জামাত-বিএনপিকে দাপিয়ে হয়েছে রাজপথের লড়াকু সৈনিক।

ইতিমধ্যে তৃণমূল নেতাকর্মীরা তাদের একমাত্র ভরসার স্থল ফারুক চৌধুরীকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো বিপুল ভোটে এমপি হিসাবে নির্বাচিত করা হবে বলে ঘোষনা দিয়ে জনসাধারনের কাছে নৌকার পক্ষে ভোট চাইতে শুরু করেছে নেতাকর্মীরা। এছাড়াও রাতদিন নেতাকর্মীরা মাঠে ঘাটে সভা সমাবেশসহ বিভিন্ন উঠান বৈঠক ও গণসংযোগে ব্যস্ত সময় পার করতে শুরু করছেন।

এতে করে তানোর-গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের প্রবীণ ত্যাগী নেতাকর্মী ও জনসাধারণের মধ্যে দেখা দিয়েছে ফের ওমর ফারুক চৌধুরীকে নিয়ে ব্যাপক প্রাণচাঞ্চল্য। বাজার ঘাটে, পাড়া মোহল্লায়, চায়ের দোকানে দোকানে ওমর ফারুক চৌধুরীকে ঘিরে আলোচনার গণজোয়ার। তানোর-গোদাগাড়ী উপজেলার বিভিন্ন আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা জানান, এ আসনে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। তানোর-গোদাগাড়ীর মাটি একমাত্র ওমর ফারুক চৌধুরীর জন্য হয়েছে আওয়ামী লীগের ঘাটি।

এ আসনে তৃণমূল নেতাকর্মীদের দাবী, এবারো জেলা আওয়ামী লীগের সভাপতি ও এমপি সৎ পরিশ্রমী উন্নয়নমূখী জনবান্ধব কর্মী উদীয়মান সফল নেতা হিসাবে আওয়ামী লীগের দলীয় এমপি ওমর ফারুক চৌধুরীর কোন বিকল্প নেই। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম বলেন, এ আসনে ওমর ফারুক চৌধুরীর একটা নিজ্বস্ব ব্যক্তি ইমেজ ও অন্যান্য সবকিছু তার অনুকুলে রয়েছে। এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় এমপি প্রার্থী হিসাবে তার বিজয়ের সম্ভবনা অত্যন্ত উজ্জল রয়েছে। তবে দল থেকে তার বিকল্প ভাবা মানেই হবে নিশ্চত নৌকার পরাজয়ের ভরাডুবি বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.