বাঘা-চারঘাটে আওয়ামীলীগের আনন্দ মিছিল,অপেক্ষায় বিএনপি

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
মনোনয়নপত্র হাতে পাওয়ার প্রায় সপ্তাহখানেক আগে মনোনয়ন পাওয়ার গুঞ্জনে ছিল মিষ্টি খাওয়ার ধুম। রোববার (২৫-১১-১৮) মনোনয়নপত্র হাতে পাওয়ার পর শুরু হয় হৈচৈ-আনন্দ মিছিল। রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে আলহাজ¦ শাহরিয়ার আলম এমপির মনোনয়নপত্র চুড়ান্ত হওয়ায় খবর পেয়ে পৌর যুবলীগের উদ্যোগে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর মোড় থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। মিছিলে নের্তৃত্ব দেন পৌর যুবলীগের সভাপতি শাহীন আলম। মুহুর্তেই আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে শাহরিয়ার আলমের পক্ষের নেতা-কর্মীদের মধ্যে।

বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল বলেন, এ আসন থেকে সরকার দলীয় তিনজন নেতা মনোনয়ন প্রত্যাশায় দলীয় ফরম কিনেছিলেন। তৃতীয়বারে মনোনয়ন পেয়েছেন শাহরিয়ার আলম।

এদিকে দলীয়ভাবে ঘোষনা না দেওয়ায় অপেক্ষার প্রহর গুনছে বিএনপি। মনোনয়ন প্রত্যাশায় দলীয় ফরম কিনেছেন ৯জন। সম্প্রতি মনোনয়নপত্র উত্তোলন করেছেন ৪জন। কারাবন্দী আবু সাঈদ চাঁদ এ আসনে মনোনয়ন পাচ্ছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন পোষ্ট দিয়েছেন,তার পক্ষের সমর্থকরা। তবে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য রমেস দত্ত রোববার বিকেল পৌণে ৫টায় এই প্রতিনিধিকে জানান, দলীয় মনোনয়ন চুড়ান্ত হয়নি। তাহলে এ আসনে বিএনপির মনোনয়ন পাচ্ছে কে? এনিয়ে চলছে আলোচনা সমালোচনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.