রাসিকের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
রাজশাহী সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে আজ। দুপুরে নগরভবন মিনি কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে গ্রীণ প্লাজায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময় মেয়র বলেন, যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার কোন বিকল্প নেই। রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগে আগামীতে বাংলা নববর্ষ, বিজয় দিবস, একুশে ফেব্রুয়ারি, স্বাধীনতা দিবসসহ বিভিন্ন জাতীয় দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। এছাড়া রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হবে। এ লক্ষ্যে ক্রীড়াপুঞ্জি প্রস্তুত করতে সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ প্রদান করেন মেয়র।

সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সদস্য ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ার হোসেন, সদস্য সচিব ও প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.