বাঘায় বিষপানে আত্মহত্যা করলো মাদক সম্রাট

রাজশাহী

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট রকসেদ আলী বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার বিকেলে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। রকসেদ আলী উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কলিগ্রামের ক্লিক মোড়ের মৃত খরসেদ আলীর ছেলে।

জানা যায়, রকসেদ আলী দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার নামে থানায় একাধিক মামলা রয়েছে। সে মাদক বিক্রি ও সেবন করত। এক পর্যায়ে সে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে পড়ে। সে ক্যান্সার রোগের যন্ত্রনা সহ্য করতে না পেরে বাড়ির লোকজনের অজান্তে গত সোমবার নিজ বাড়িতে বিষপান করে। বাড়ির লোকজন জানতে পেরে প্রথমে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মেডিকেলে তার বিষ উঠানোর পর সে কিছুটা সুস্থ অনুভাব করলে ডাক্তারকে কিছু না জানিয়ে ঘটনার পরের দিন মঙ্গলবার রাতে বাড়িতে চলে আসে। তারপর সে বাড়িতে আসার পর অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে বুধবার বেলা সাড়ে ৩ টার দিকে সে মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহসীন আলী বলেন, যেহেতু এটা অপমৃত্যু, সেহেতু তার মৃত্যু খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বৃহস্পতিবার লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। তবে রকসেদ আলীর নামে একাধিক মাদক মামলা রয়েছে বলে ওসি (তদন্ত) আবদুল ওহাব বিষয়টি নিশ্চিত করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.