নৌকার বিজয় না হলে উন্নয়ন থেমে যাবে: বাদশা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, বিগত ১০ বছরে বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তা আর কখনোই হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ এক অনন্য উচ্চতায় যাবে। তাই উন্নয়নের জন্যই এই নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিতে হবে।

বুধবার দুপুরে রাজশাহী মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ডে নৌকা প্রতিকের প্রচারে গিয়ে তিনি এ কথা বলেন। বাদশা বলেন, দেশে এখন নিজের টাকায় পদ্মা সেতু হচ্ছে। এটি নৌকার অবদান। সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। সারাদেশের সেঙ্গ রাজশাহীও উন্নয়নের মহাসড়কে উঠে গেছে। এবার তিনি নির্বাচিত হলে আরও বেশি উন্নয়ন হবে। কারণ, এবার সিটি করপোরেশনে যোগ্য মেয়রও বসেছেন। তিনি আর মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীকে এগিয়ে নেবেন।

রাজশাহী সদর আসনের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, এ অঞ্চলের অর্থনীতিতে গতি আনতে তিনি বিমানবন্দর চালু করেছেন। হাইটেকপার্ক নির্মাণসহ বড় বড় প্রকল্পের কাজ চলছে। বিএনপি ক্ষমতায় এলে এ সব উন্নয়ন থেমে যাবে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা আরও বলেন, বিএনপি সরকার গঠন করলে উন্নয়নের টাকায় আবার জঙ্গিবাদের সৃষ্টি করবে, যেভাবে তারা বাগমারায় বাংলা ভাইয়ের সৃষ্টি করেছিল।

ফজলে হোসেন বাদশা এ দিন ৩০ নম্বর ওয়ার্ডের চৌদ্দপায়া এবং এর আশপাশের এলাকায় নৌকা প্রতিকের প্রচার চালান। বিশাল একটি মিছিল নিয়ে তার সঙ্গে যোগ দেন ১৪ দলের স্থানীয় নেতাকর্মীরা। ‘নৌকা’, ‘নৌকা’ শ্লোগান তুলে তারা চারপাশ মুখর করে তোলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.