বাঘায় বিএনপির প্রচারণায় বাঁধা দেওয়ার অভিযোগ

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
রাজশাহী-৬ আসনে বিএনপির প্রার্থী আবু সাঈদ চাঁদের নির্বাচনী প্রচারণায় আওয়ামীলীগের নেতাকর্মীরা বাঁধা দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২-১২-১৮) দুপুর ৩টায় উপজেলার আড়ানি পৌরসভার চকসিংগা এলাকায় প্রচারণায় বাঁধা দিয়ে প্রচার মাইকের ব্যাটারি ও এমপ্লিফায়ার (মাইকের মুল যন্ত্রাংশ) কেড়ে নেওয়া হয় বলে উপজেলা নির্বাহি অফিসার ও সহকারি রির্টানিং অফিসার শাহিন রেজার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। একইভাবে বুধবার উপজেলার হরিনা গ্রামের রিফুজি পাড়া এলাকায় প্রচারনায় বাধা দিয়ে ব্যাটারি ও মাউথ পিচ কেড়ে নেয়া হয়েছে বলে জানা গেছে। তবে বাঘা থানার ওসির হস্তক্ষেপে মঙ্গলবার কেড়ে নেওয়া এমপ্লিফায়ারটি ফেরত পাওয়া গেছে বলে জানান উপজেলা যুবদলের আহ্বায়ক সালেহ আহমেদ সালাম।

বুধবার বেলা আড়াইটায় আড়ানি মনোমহিনী উচ্চ বিদ্যালয়ের পশ্চিম গেটের সামনে সাবেক ইউপি চেয়ারম্যান নাসির উদ্দীনকেও লাঞ্চিত করা হয়েছে। বাড়ি ফেরার পথে যুবলীগ নেতা কামরুজ্জামানের নের্তৃত্বে তার লোকজন তাকে লাঞ্চিত করেছে বলে জানান নাসির উদ্দীন। তবে যুবলীগের পক্ষ থেকে এ ধরনের অভিযোগ অস্বিকার করা হয়েছে। মঙ্গলবার রাতে বাউসা এলাকায় টাঙ্গানো ধানের শীষ ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে বিএনপি ও আ’লীগ নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটেছে। পরে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে আ’লীগ প্রার্থীর পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করা হয়েছে।

সহকারি রির্টানিং অফিসার শাহিন রেজা জানান, বাপ্পি,জাহিদ ও ফাইসালের বিরুদ্ধে উপজেলা যুবদলের আহ্বায়ক সালেহ আহমেদ সালাম অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত চলছে। এছাড়া আর কোন অভিযোগ পাননি। অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন,অভিযোগ করলে এর সত্যতা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিএনপি নেতা নুরুজ্জামান খান মানিক বলেন,শান্তিপূর্ণ নির্বাচনের সহায়তায় প্রশাসনের পদক্ষেপ কামনা করছি। তবে অভিযোগ করেও কোন ফল পাচ্ছেনননা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.