পবায় ধানের শীষের প্রার্থী মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে ধানের শীষের প্রার্থী এ্যাড. শফিকুল হক মিলন পবা উপজেলার পারিলা ইউপিতে গণসংযোগ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে নেতাকর্মীদের নিয়ে দিনব্যাপি গণসংযোগ ও প্রচারণা করেন তিনি। সকাল ৯টায় ছোটবন গ্রাম ১২ রাস্তার মোড় থেকে শুরু করে অত্র ইউনিয়নে সকল গ্রাম এবং পাড়ায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময় তার সঙ্গে ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, মোহনপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন,পারিলা ইউপি বিএনপি’র সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক মখলেসুর রহমান, পবা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও ওয়াদুদ হাসান পিন্টু, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু, জেলা যুবদলের সহ-সভাপতি ইকো, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, অত্র ইউপি যবদল নেতা জেবার আলী ও জেলা ছাত্রদনের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ অত্র ইউনিয়নের বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

গণসংযোগের সময় মিলন বলেন, পবা মোহনপুরে এখন ধানের শীষের জোয়ার বইতে শুরু করেছে। এই জোয়ার দেখে আওয়ামী লীগ হিংসায় জ¦লতে শুরু করেছে। এই থেকে তারা ধানের শীষের ব্যানার, ফেস্টুন ও পোস্টার ছিঁড়ছে। পোস্টার ছিড়ে কোনো লাভ নাই। ধানের শীষ জনগণের মনের মধ্যে গেথে গেছে। বাধা দিয়ে কোন লাভ হবে না।

তিনি আরো বলেন, নির্বাচিত হলে এই এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করা হবে। জনগণ যেন স্বাধীন ও নির্বিঘ্নে চলাফেরা করতে পারে তার ব্যবস্থা এবং বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করা হবে। সেইসাথে শহরের সাথে যোগাযোগের জন্য প্রসস্ত রাস্তা এবং নতুন রাস্তা তৈরী করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.