মিনুকে বুকে টেনে নিলেন বাদশা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
আসন্ন একাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত প্রার্থী ফজলে হোসেন বাদশা তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনুকে বুকে টেনে নিয়ে তার সঙ্গে কোলাকোলি করেছেন। শুক্রবার জুমার নামাজ শেষে হযরত শাহমখদুম (র.) জামে মসজিদ প্রাঙ্গনে এই ঘটনা ঘটে। এ সময় ধানের শীষের প্রার্থী মিনুর হাতে নিজের নৌকা প্রতিকের লিফলেট তুলে দেন বাদশা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহমখদুম (র.) জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। নামাজ শেষে মসজিদের সামনে স্থানীয়দের মাঝে নৌকার লিফলেট বিতরণ শুরু করেন ১৪ দলের নেতাকর্মীরা। তখন মিনু নামাজ পড়ে বের হলে তার হাতেও নৌকার লিফলেট তুলে দেন বাদশা। এ সময় তিনি তার সঙ্গে কোলাকোলি করেন।

সদর আসনের বর্তমান সংসদ সদস্য বাদশা আর এ আসনের সাবেক সংসদ সদস্য মিনু ২০০২ সালে প্রথম সিটি নির্বাচনে মেয়র পদে একে অপরের প্রতিদ্বন্দ্বী হন। অষ্টম সংসদ নির্বাচনেও দুজন প্রতিদ্বন্দ্বী ছিলেন। মিনুকে হারিয়ে জয়ী হন বাদশা। নবম সংসদ নির্বাচনেও বাদশা সংসদ সদস্য হন। এবার নির্বাচনেও তিনি মহাজোটের সমর্থনে নৌকা প্রতিক নিয়ে লড়ছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.