কাটাখালি পৌরসভায় বিএনপি প্রার্থী মিলনের গণসংযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বিএনপির প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন পবা উপজেলার কাটাখালি পৌরসভায় গণসংযোগ করেছেন।
আজ শনিবার সকাল ৯টা থেকে দিনব্যাপী পৌরসভার পাড়া-মহল্লায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও প্রচারণা চালান তিনি। এসময় ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

প্রচারণায় মিলন বলেন, এ নির্বাচনে বিএনপি’র অংশগ্রহণ করার মূল লক্ষ্য হচ্ছে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা। বিএনপি কোন বানে ভেসে আসা দল নয় উল্লেখ করে মিলন আরো বলেন, বিএনপি ইচ্ছা করলে সরকার দলের অত্যাচারের দাঁতভাঙ্গা জবাব দিতে পারে। কিন্তু বিএনপি সন্ত্রাসী দল নয়। সন্ত্রাস করে ক্ষমতায় যাওয়ার জন্য তারা নির্বাচন করে না। তারা জনগণের মতামতের উপর বিশ^াস করে।

মিলন আরো বলেন, বাধা যতই আসুক এবার ধানের শীষের বিজয় হবেই। সাধারণ জনগণ ধানের শীষে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করছে। তিনি সবার নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

এসময় জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, কাঁটাখালি পৌর বিএনপি’র সভাপতি জিয়াউল হক জিয়া, সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি অধ্যাপক আমান আলী, ১নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ আলী, সাবেক কাউন্সিলর মোন্তাজ আলী ও আয়নাল হক, মহানগর যুবদলের সভাপতি আব্দুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দে জামানী সুমন, মহানগর যুবদলের সধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সহ-সভাপতি বকুল, যুগ্ম সাধারণ স্মপাদক মিলন, দপ্তর সম্পাদক রাজিবুল ইসলাম ডিনপল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, রাবি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মামুন ও মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফামিমসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *