পবা-মোহনপুরবাসী ধানের শীষে ভোট দেওয়ার জন্য উদগ্রিব হয়ে আছে: মিলন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার
পবার হরিপুর ইউনিয়ন এলাকায় আজ রোববার সকাল ৮টা থেকে দিনব্যাপি রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুর আসনের ধানের শীষের প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন গণসংযোগ ও প্রচারণা শুরু করেন। তিনি নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে অত্র ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গ্রাম,পাড়া, বিভিন্ন মোড় ও বাজার এলাকায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।

এসময়ে মিলন বলেন, পবা-মোহনপুরে সরকার দলীয় সংসদ সদস্য নিজেই সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। ভোটারদের মধ্যে ভীতি সৃষ্টির জন্য এবং একতরফা নির্বাচন করার জন্য তিনি স্বপ্ন দেখছেন। কিন্তু এই স্বপ্ন তার কোনদিন বাস্তবায়িত হবেনা। জনগণের ধানের শীষে ভোট দেওয়ার জন্য দিনক্ষণ গুনছে। তারা সকল বাধা উপেক্ষা করে ধানের শীষে ভোট প্রদান করে এই সরকারের সকল নৈরাজ্যের দাঁতভাঙ্গা জবাব দেবে।

তিনি আরো বলেন, শনিবার দিবাগত রাত্রে রাজশাহী থেকে তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট নওহাটা পৌরসভার মেয়র আলহাজ¦ শেখ মকবুলকে সম্পূর্ন অবৈধভাবে গ্রেফতার করেছে। সেইসাথে প্রতিনিয়ত ধানের শীষের সমর্থকদের গ্রেফতার ও শারীরিক নির্যাতন করছে। পুলিশ ও নির্বাচন কমিশনে অভিযোগ করেও কোন লাভ হচ্ছেনা বলে জানান তিনি। দীর্ঘ ১০ বছরে এই সংসদীয় আসনে কোন উন্নয়ন না করার বর্তমান সাংসদের নিকট থেকে জনগণ সমর্থন তুলে নিয়েছে। হেরে যাওয়ার ভয়ে তিনি এই সকল সন্ত্রাসী কর্মকা- করছে।

তিনি আরো বলেন অত্র ইউনিয়নের সোনাইকান্দিতে পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলে রেখেছে আওয়ামী লেিগর সন্ত্রাসীরা। তিনি এসকল কমকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। গণসংযোগের সময় সোনাইকান্দি, নবগঙ্গা, বেড়পাড়াসহ অত্র ইউনিয়নের সকল স্থানে জনগণের মধ্যে উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। সাধারণ ভোটারগণ দু:শাসনের হাত থেকে রক্ষা পেতে ধানের শীষে ভোট দেবেন বলে মিলনকে প্রতিশ্রুতি দেন। সেইসাথে তারা ধানের শীষের স্লোগান দিতে থাকেন। প্রতিনি পাড়া থেকে নারী পুরুষ একনজর নেতাকে দেকার জন্য বাড়ি থেকে বেড়িয়ে আসেন এবং তাদের প্রিয় নেতা মাথারয় হাত দিয়ে দোয়া করেন।

এদিকে সঙ্গে থাকার নেতা কর্মীরা গেম জিয়ার মুক্তির লক্ষে ধানের শীষে ভোট প্রদানের জন্য বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকে। এসময়ে অত্র এলাকাসমুহ মিছিলের এলাকাতে পরিণত হয়। গণসংযোগের সময় উপুস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুল আলম রায়হান, হরিপুর ইউপি বিএনপি’র সভাপতি সাবেক চেয়ারম্যান নজরুর ইসলাম নজু, নগরীর ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক শামীম রেজা, হরিপুর ইউপি বিএনপি’র সাধারণ সম্পাদক মুন্নাফ, সাবেক সভাপতি আলহাজ¦ সামসুল, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুর রহমান আপেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম রাসেল, অত্র ইউপি যুবদলের যুগ্ম আহবায়ক তানসিন, সোহেল রানা, মোতলেব হোসেন রনি, যুবনেতা আলাউদ্দিন ও হাসানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও সমর্থকগণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.