সব সময় গরীব মানুষের পাশে থাকতে চাই: কম্বল বিতরণকালে কাউন্সিলর আনার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
সমাজের সব মানুষ সমান। মানুষে মানুষে কোনো ভেদাভেদ নেই। আমি যেমন ধণীদের সাথে আছি তেমনি গরীব অসহায় মানুষের পাশে থাকতে চাই, তাদের সেবা করতে চাই বলে মন্তব্য করেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং স্বদেশ বাণী.কম’র অন্যতম উপদেষ্টা আনোয়ার হোসেন আনার।

তিনি আজ ১৮ জানুয়ারি শুক্রবার সকালে রাজশাহী নগরীর তেরখাদিয়া মোড়ে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় প্রাঙ্গনে ১৪ নং ওয়ার্ডের শীতার্তদের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় কাউন্সিলর আনারের উদ্যোগে ১ হাজার দরিদ্র শীতার্ত ওয়ার্ডবাসীর মাঝে কম্বল ও সোয়েটার বিতরণ করা হয়। তিনি নিজ হাতে জনগনের মাঝে এসব শীতবস্ত্র তুলে দেন। শীতবস্ত্র পেয়ে অনেক অসহায় মানুষকে কাউন্সিলর আনারের দীর্ঘায়ু কামণা করতে শোনা গেছে।

শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড.মোসাব্বিরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড পশ্চিম আওয়ামীলীগের সভাপতি বাবলুর রহমান বাবু, সহ সভাপতি লিয়াকত আলী কুমকুম, ১৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক বাবর আলী, মামুনুর রশিদ, জাহাঙ্গীর আলম জনি, ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্য়ায়ের নেতাকর্মী, ১৪ নং ওয়ার্ড সচিব সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.